মহামারির কারণে ফের ‘শান’-এর মুক্তি স্থগিত

  • বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগ্রহ

ছবি: সংগ্রহ

মুক্তির প্রচারণার মাঝেই ঘোষণা এলো মুক্তি স্থগিতের। করোনা পরিস্থিতি বিবেচনায় স্থগিত করা হল সিয়াম-পূজা অভিনীত চলচ্চিত্র ‘শান’-এর। আগামী ৭ জানুয়ারি চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা ছিল। তথ্যটি বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। 

২০১৮ সালে সিয়াম-পূজা জুটিকে নিয়ে ‘পোড়ামন টু চলচ্চিত্রের সাফল্যের পর ২০১৯ সালে ‘শান’ চলচ্চিত্রটির শুটিং শুরু হয়। ২০২০ সালে চলচ্চিত্রটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে চলচ্চিত্রটি মুক্তি স্থগিত রাখা হয়। নতুন বছরে করোনা পরিস্থিতি স্বাভাবিক বিবেচনায় চলচ্চিত্রটি মুক্তির পরিকল্পনা নিয়ে জোর প্রচারণা চালায় সংশ্লিষ্টরা।

বিজ্ঞাপন

সর্বশেষ গতকাল (৪ জানুয়ারি) চলচ্চিত্রটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলেও একদিন পরই চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান প্রোডাকশান থেকে জানানো হয় এ তথ্য। 

চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, “মুক্তি স্থগিত এটা নিয়ে আমাদের জানানো হয়েছে। তবে, ফের কবে চলচ্চিত্রটি মুক্তি পাবে তা খুব শিগগিরই জানিয়ে দেয়া হবে।”

দু:খ প্রকাশ করে সিয়াম বলেন, “প্রকৃতির উপর তো কারো হাত নেই। ইশ্বর যা কিছু করেন ভালোর জন্যই করেন।  হয়তো সামনে আরও ভালো করেই চলচ্চিত্রটি নিয়ে দর্শকের সামনে হাজির হবো আমরা”


‘শান’ মুক্তি উপলক্ষে মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে পূজা বলেন, “আমার মনে হয় এর আগে যত সিনেমা করেছি কিংবা এর পরে আমি যত সিনেমা করবো, তার মধ্যে ‘শান’ আমার জীবনের একটা সেরা সিনেমা হয়ে থাকবে। ৭ জানুয়ারি রিলিজ হচ্ছে ঠিকই কিন্তু প্রায় তিন বছর অপেক্ষা করেছি এই চলচ্চিত্রটির জন্য। ”

সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান। ‘শান’-এর গল্প লিখেছেন আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ফিল্মম্যানের প্রোডাকশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া।