‘অসম্ভব’-এর গানে তীব্র শীতে ১২ ঘণ্টা ভিজলেন সাবা

  • রুদ্র হক, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সোহানা সাবা

সোহানা সাবা

সুঅভিনেত্রী সোহানা সাবা অভিনয় করছেন অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ চলচ্চিত্রে। গত ২ ও ৩ ফেব্রুয়ারি চলচ্চিত্রটির গানের শুটিং হয় মানিকগঞ্জে।

রবীন্দ্রনাথের ‘আজি ঝর ঝর মুখর বাদল দিনে’-গানটিতে ঝুম বৃষ্টিতে সাবাকে ভিজতে হয়েছে রেইন মেশিনে। দু’দিনে টানা ১২ ঘন্টা ভিজে নাকাল এ অভিনেত্রী। ঠান্ডায় গলা বসে গেছে। হাঁচ্চি ও মৃদু জ্বরে আক্রান্ত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার বার্তা ২৪.কমের সাথে আলাপকালে তবু জানালেন, চলচ্চিত্রটিতে অভিনয়ে তার ভালো লাগার কথা।

“টানা ১২ ঘণ্টা ভিজেছি। তীব্র শীত। প্রায় ১৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় রেইন মেশিনে বিরতিহীন ভিজতে হয়েছে। অরুণা দি খুব কেয়ারিং। হিট মেশিনে বারবার শরীর উষ্ণ করার চেষ্টা করা হচ্ছিল, টাওয়েল জড়িয়ে দেয়া হচ্ছিল কিন্তু তাতে কী, টানা ভিজতে তো হয়েছে।”

এ খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও জানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ। হ্যাঁ অবশ্যই সহজ কাজ যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩মিনিটের গানের জন্য এই শীতের রাতে।”

 

যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। সিনেমার মূল গল্প অরুণা বিশ্বাসের ভাই প্রসূন বিশ্বাস মিঠুর এবং সংলাপ রচনা করেছেন প্রসূন বিশ্বাস মিঠু ও মুজতবা সউদ। সোহানা সাবার চরিত্রটির নাম রেখা। সাবা বললেন, “আমরা তো ভালো কাজের জন্য মুখিয়ে থাকি। এই চলচ্চিত্রের গল্প-চরিত্র ভালো লাগায় তাতে কাজ করছি। কাজের অভিজ্ঞতাও দারুণ। আশা করি সবারই ভালো লাগবে।”


সাবা জানালেন, চলচ্চিত্রটির নির্মাণ কাজ প্রায় শেষের পথে। চলতি মাসেই পরিপূর্ণ শেষ হবে এর চিত্রায়ণ। সিনেমাটিতে সাবা ছাড়াও অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ,স্বাগতা এবং জ্যোৎস্না বিশ্বাস।


অভিনেত্রী সোহানা সাবার অষ্টম চলচ্চিত্র এটি। এর আগে ২০০৬ সালে ‘আয়না’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় আসেন তিনি। এরপর খেলাঘর, চন্দ্রগ্রহণ, প্রিয়তমেষু, বৃহন্নলা, ষড়রিপু চলচ্চিত্রে অভিনয় করেন। সর্বশেষ ২০১৯ সালে আব্বাস চলচ্চিত্রে দেখা যায় তাকে। সম্প্রতি প্রশংসিত হয় ওয়েব সিরিজ ‘বলি’-তে তার অভিনয়।

সাবা জানান, খুব শিগগিরই কলকাতায় নতুন কিছু কাজের খবর জানাবেন তিনি। কিন্তু মহামারির আগ্রাসন ফের দুশ্চিন্তায় ফেলেছে তাকে।