বাজতে যাচ্ছে ফারহান-শিবানির বিয়ের সানাই

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ফারহান আখতার ও শিবানি দান্দেকর

ফারহান আখতার ও শিবানি দান্দেকর

দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন ফারহান আখতার ও শিবানি দান্দেকর। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করা থেকে শুরু করে বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় এই জুটিকে।

চমকপ্রদ তথ্য হলো- এই জুটি নাকি তাদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। অর্থাৎ বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, সব ঠিক থাকলে আগামী মার্চে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন ফারহান-শিবানি। তবে করোনাভাইরাস মহামারির কারণে সাদামাটাভাবেই হবে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা।

এ প্রসঙ্গে ফারহানের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চেয়েছিলেন এই জুটি। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তারা। এখন তাদের বিয়েতে শুধু উপস্থিত থাকবে দুই পরিবাররের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। তাছাড়া ফারহান-শিবানি একসঙ্গে থাকেন তাই তারা এই শুভ কাজটি করতে আর দেরি করতে চাইছেন না।

যোগ করে ওই সূত্র আরও জানায়, বিয়ের অনুষ্ঠানের জন্য এরইমধ্যে ফাইভ-স্টার হোটেল বুকিং করা শুরু করেছেন ফারহান-শিবানি।

এখানেই শেষ নয়, অন্যান্য বলিউড তারকা জুটির মতো এই জুটিও তাদের বিশেষ দিনটির জন্য ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচীর নকশা করা পোশাক বেছে নেবেন বলে জানায় ওই সূত্র।