করোনা কেড়ে নিলো দিব্যার প্রাণ

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দিব্যা ভাটনগর

দিব্যা ভাটনগর

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনগর। রোববার (৬ ডিসেম্বর) ভোর ৩টার দিকে মুম্বাইয়ের একটি সেভেন হিলস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৪ বছর।

তার মৃত্যুতে ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।

বিজ্ঞাপন

শোক প্রকাশ করে অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন- “যখন কেউ কারও সঙ্গে থাকতো না তখন শুধু একমাত্র তোমাকে পাশে পাওয়া যেতো। আমি জানতাম জীবনটা তোমার জন্য কঠিন ছিলো। সেই সঙ্গে ছিলো অসহ্য যন্ত্রণাও। কিন্তু আশা করছি যেখানেই রয়েছো শান্তিতেই আছো। তোমাকে খুব মিস করবো। তুমি জানো আমি তোমাকে কতোটা ভালোবাসতাম। বড় তো তুমি ছিলে তবে আমার কাছে ছিলে বাচ্চা। ঈশ্বর তোমার মঙ্গল করুক। খুব জলদি চলে গেলে বন্ধু।”

দেবলিনা ভট্টাচার্যের সঙ্গে দিব্যা ভাটনগর

জ্বর ও নিউমোনিয়ার সমস্যার কারণে গোরেগাঁওয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়েছিলো দিব্যা ভাটনগরকে। কিন্তু তার অবস্থার অবনতি হলে গত ২৬ নভেম্বর মুম্বাইয়ের সেভেন হিলস হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার করোনা টেস্ট করানো হলে ২৮ নভেম্বর সেটি পজিটিভ আসে। এরপর তার অবস্থা আরও খারাপ হতে থাকলে ভেন্টিলেশনে নেওয়া হয়।

কিন্তু শেষ রক্ষা হলো না। করোনার কাছে হেরে না ফেরার দেশে পাড়ি জমালেন দিব্যা ভাটনগর।

‘ইয়ে রিশতা ক্যায়া কহলাতা হ্যায়’, ‘উড়ান’, ‘জিত গায়ি তো পিয়া মোরে’ ও ‘বিষ’-এর মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন সিরিজে কাজ করেছেন দিব্যা ভাটনগর।