অপূর্ব-ফারিনের ‘হেট ইউ করোনা’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘হেট ইউ করোনা’ নাটকের দৃশ্য

‘হেট ইউ করোনা’ নাটকের দৃশ্য

ফারিনের প্রেমে মশগুল অপূর্ব। একদিন তাকে না দেখে থাকতে পারে না। তবে তার সামনে বাধা হয়ে আসে করোনাভাইরাস। লকডাউন ঘোষণা করায় বাসা থেকে বের হতে পারে না। দিনের পর দিন প্রেমিকার সঙ্গে দেখা করতে না পেরে অস্থিরতায় ভোগে। এরপর দু’জন মিলে বুদ্ধি করে, অনলাইন অর্ডার ডেলিভারি বয় সেজে ফারিনের বাসায় যাবে অপূর্ব।

ফারিন একেকদিন একেক পণ্যের অর্ডার করে আর অপূর্ব ডেলিভারি দিতে যায়। এভাবে তাদের দেখা হয়। একদিন পণ্য নিয়ে যাওয়ার পর দু’জনে ছাদে গিয়ে অনেকক্ষণ সময় কাটায়। এদিকে, বাড়িতে চোর ঢুকেছে বলে নিচে ফারিনের বাবা এবং অন্যান্য ফ্ল্যাটের লোকজন জড়ো হয়।

বিজ্ঞাপন

এমন সময় অপূর্ব উপর থেকে নামে। তাকে দেখে ফারিনের বাবা তার পরিচয় জানতে চায়। নিজেকে ডেলিভারি ম্যান হিসেবে পরিচয় দেয় সে। দারোয়ানকে জিজ্ঞেস করা হয় সে কখন ঢুকেছে। দারোয়ান খাতা দেখে বলে ৪০ মিনিট আগে। এ নিয়ে জেরার মুখে পড়ে অপূর্ব। তার কোম্পানির নাম, ঠিকানা জানতে চাওয়া হয় এবং অফিসের কর্মকর্তাকে আসতে বলা হয়। বিপাকে পড়ে যায় অপূর্ব। শেষ পর্যন্ত কি হয় তার পরিণতি? জানার জন্য দেখতে হবে নাটক ‘হেট ইউ করোনা’।

‘হেট ইউ করোনা’ নাটকের দৃশ্য

মুরসালিন শুভর রচনায় এটি পরিচালনা করেছেন এস আর মজুমদার। অভিনয় করেছেন অপূর্ব, তাসনিয়া ফারিন, কায়েস চৌধুরী, শেলী আহসান। আগামী ২০ নভেম্বর রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।