শততম পর্বে ‘তোলপাড়’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘তোলপাড়’ নাটকের দৃশ্য

‘তোলপাড়’ নাটকের দৃশ্য

জয়নালের স্ত্রী রোখসানা সংসার চালাতে একটি লেডিস হোস্টেল চালু করার পর একে একে বিভিন্ন ধরনের মেয়েরা আসতে থাকে সেখানে।

বিভিন্ন শহরের মেয়েরা বিভিন্ন ভাষা আর বিচিত্র সব আচরণে মুখরিত করে রাখে রোখসানার হোস্টেল। এই মেয়েদের মধ্যে কেউ টিউশনি করে, কেউ ইনস্যুরেন্সের চাকরি করে, কেউ করপোরেট অফিসে কেউবা অনলাইন মার্কেটিংয়ে যুক্ত।

বিজ্ঞাপন

আবার এদের মধ্যেই কেউ ছিনতাইকারি চক্রের সঙ্গেও জড়িত। এলাকার যুবকশ্রেণি আড্ডা জমায় হোস্টেলের আশেপাশে। এরা ছাড়াও এলাকার ডিশওয়ালা, ইন্টারনেট সার্ভিস, লন্ড্রিওয়ালা, পাতি মাস্তান; সবাই নিয়মিত এই বাড়িতে যোগাযোগ করতে শুরু করে। হোস্টেলের মেয়েগুলোও বিভিন্নভাবে এদের কাছ থেকে সুযোগ-সুবিধা নিতে থাকে। সুন্দরী মেয়েদের মন জয় করতে নানান রকম ফন্দি আটে কেউ কেউ। ছোটখাটো বিষয় নিয়েই তোলপাড় করে ফেলে এলাকা।

‘তোলপাড়’ নাটকের দৃশ্য

এমনই গল্পে জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও মুসাফির রনির পরিচালনায় ধারাবাহিক নাটক ‘তোলপাড়’ আরটিভিতে প্রচার হয় প্রতি শুক্র থেকে সোম রাত ১০টায়।

‘তোলপাড়’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ডা. এজাজ, শামীমা নাজনীন, ফারুক আহমেদ, সাজু খাদেম, অপর্ণা ঘোষ, মৌসুমী হামিদ, শারমীন জোহা শশী, নিলয় আলমগীর, রাশেদ মামুন অপু, ফারজানা ছবি, নাবিলা ইসলাম, নুশরাত জাহান পাপিয়া, ইমু শিকদার, রাইজা রশিদ, নুর এ আলম নয়ন, মিলন ভট্টাচার্য্য, দুখু সুমন, অনুভব মাহাবুব, মাসুদ আহমেদ, শাওন আহমেদ।

‘তোলপাড়’ নাটকের দৃশ্য

আগামী ১৯ সেপ্টেম্বর রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘তোলপাড়’-এর ১০০তম পর্ব।