স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন ভোটাররা: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

উৎসবমুখর পরিবেশে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভোট বর্জনকারীদের বর্জন করেছেন ভোটাররা।

রোববার (৭ জানুয়ারি) সকালে বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের বড় রাজাপুরে উদয়ন ফ্রি ক্যাডেট একাডেমি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

যারা বলেছিলেন নির্বাচন অংশগ্রহণমূলক হচ্ছে না, তাদের ধারণা ভুল প্রমাণিত হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা ভোট বর্জনের আহ্বান জানিয়েছিল, জনগণ তাদের বর্জন করেছে।

কাদের বলেন, শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমি এ পর্যন্ত যত জায়গায় খবর নিয়েছি এবং আমি আমার নির্বাচনী এলাকায় এসে যা দেখতে পাচ্ছি, উৎসবমুখর পরিবেশ, বিপুল সংখ্যক ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি। এটাই প্রমাণ করে বিএনপি এবং তাদের সমমনস্করা আন্দোলনে পরাজিত হয়েছে।

আওয়ামী লীগের টানা তিনবারের এই সাধারণ সম্পাদক ২০০৮ সাল থেকে নোয়াখালী-৫ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছেন।

চার লাখ চার হাজার ৯৭৭ জন ভোটারের এই আসনে এবারও বাধাহীন প্রার্থী ওবায়দুল কাদের। আসনটিতে নৌকার কোনো বিদ্রোহী প্রার্থী নেই। ওবায়দুল কাদেরের বিপক্ষে অবস্থান নেওয়া চারটি ছোট দলের চারজন প্রার্থী। যদিও ভোটের মাঠে প্রচারে খুব একটা দেখা মেলেনি তাদের।