ভোটের পরিবেশ অভূতপূর্ব: ইসি আহসান হাবিব

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মো. আহসান হাবিব খান

মো. আহসান হাবিব খান

ভোটের পরিবেশ অভূতপূর্ব বলে মন্তব্য করে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, ভোটাররা নির্বিঘ্নে, নির্দ্বিধায় ভোটকেন্দ্রে আসতে পারে এবং ভোট প্রদান করতে পারে।

রোববার (৭ জানুয়ারি) সকালে মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

ইসি আহসান হাবিব বলেন, সকাল থেকে বেশ কয়েকটা কেন্দ্র ঘুরেছি। যার পরিবেশ ছিল অভূতপূর্ব। খুবই সুন্দর পরিবেশ বিরাজ করছে যাতে ভোটাররা নির্বিঘ্নে, নির্দ্বিধায় ভোটকেন্দ্রে আসতে পারে এবং ভোট প্রদান করতে পারে।

তিনি বলেন, আমি পোলিং এজেন্টদের সঙ্গে কথা বলেছি, প্রিজাইডিং অফিসারদের সঙ্গেও কথা বলেছি। এত সুন্দর পরিবেশ দেখতে পেরে সবাই খুশি। তারা ভাবছে এমন একটা পরিবেশ সৃষ্টি করবে যেটা অতীতে কেউ দেখেনি।

সকালে ঢাকায় ভোটারদের উপস্থিতি কম থাকে জানিয়ে তিনি বলেন, গ্রামে গঞ্জে, মফস্বলে ভোটার উপস্থিতি বাড়বে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আশা করি ভোটার উপস্থিতি বাড়বে। সকল ভোটার নির্বিঘ্নে ভোট দিতে পারবেন। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আসেন, নিরাপত্তা আমরা দিব। আশা করি দিন শেষে আপনারা একটা ভাল রেজাল্ট পাবেন। ভাল রেজাল্ট বলতে, অবাধ ও সুষ্ঠু নির্বাচন।