গাইবান্ধা-৫ আসনে ভোট বন্ধ হয়নি

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের ভোট বন্ধ করা হয় নি। নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। এ নিয়ে পরে ইসির পক্ষ থেকে বিস্তারিত জানানো হবে।

শুক্রবার (৫ জানুয়ারি) রাতে নির্বাচন কমিশনের (জনসংযোগ) পরিচালক মো. শরিফুল আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, "৩৩ গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ করেছে নির্বাচন কমিশন" শিরোনামে দেশের বিভিন্ন টিভি চ্যানেলের স্ক্রলে এবং প্রিন্ট ও অনলাইন মিডিয়ার অনলাইন ভার্সনে এ সংক্রান্ত তথ্য প্রচার করা হচ্ছে। প্রকৃতপক্ষে মাননীয় কমিশন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩৩ গাইবান্ধা-৫ আসনের নির্বাচনের ভোটগ্রহণ বন্ধ করা সংক্রান্ত কোন সিদ্ধান্ত গ্রহণ করেন নি। এ তথ্যটি অসত্য ও ভিত্তিহীন।  

এ তথ্যে সংশ্লিষ্ট আসনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভোটারসহ সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য মাননীয় নির্বাচন কমিশন সর্বসাধারণকে আহ্বান জানাচ্ছেন।

একইসাথে দেশের সকল ধরনের গণমাধ্যমে "৩৩ গাইবান্ধা-৫ আসনের ভোট বন্ধ করেছে নির্বাচন কমিশন" এ ধরনের বিভ্রান্তিমূলক সংবাদ প্রচার না করার জন্য বাংলাদেশ নির্বাচন কমিশনের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য, দ্বাদশ সংসদ নির্বাচনে এবার গাইবান্ধা-৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন (নৌকা), আওয়ামী লীগের স্বতন্ত্র ফারজানা রাব্বী বুবলী (ট্রাক), শামসুল আজাদ শীতল (ঈগল পাখি), বিকল্প ধারা বাংলাদেশের জাহাঙ্গীর আলম (কুলা) এবং এনপিপির ফারুক মিয়া (আম)।