ময়মনসিংহ-৩: নির্বাচন ছেড়ে জাপা প্রার্থীর স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন 

  ভোট এলো, এলো ভোট
  • উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী ডা. মোস্তাফিজুর রহমান আকাশ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। একই সাথে আসনটির ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহাকে সমর্থন দিবেন বলে জানিয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) রাতে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে অভিযোগ করে ডা. মোস্তাফিজুর রহমান আকাশ বলেন, ‘আমি মাঠে কাজ করতে গিয়ে বাঁধার মুখে পড়েছি। অনেকবার আমাকে হুমকি দেওয়া হয়েছে। আমার গাড়ির পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। আমার বিভিন্ন ব্যানার এবং পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। এখানের নির্বাচনের যে সুষ্ঠু পরিবেশ তা নেই। আজকে থেকে আমি নির্বাচনের সকল কার্যক্রম স্থগিত করে দিলাম।’

তিনি বলেন, ‘গৌরীপুরে স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহা ট্রাক মার্কা নিয়ে নির্বাচন করছেন। সে আমার বাল্যকালের বন্ধু। আমি এই মুহূর্তে সোমনাথ সাহাকে সাপোর্ট দিচ্ছি। এটা আমার ব্যক্তিগত অপিনিয়ন। এটা দলের অপিনিয়ন না। আমার যারা নেতা-কর্মী থাকবেন। তাদেরকে আমি অনুরোধ করবো। যদি সোমনাথ সাহাকে আপনাদের ভালো লাগে, পছন্দ হয়। তাহলে সোমনাথ সাহাকে আপনারা সাপোর্ট করবেন ভোট দিবেন।’

ডা. মোস্তাফিজুর রহমান আকাশ বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়ারের রাজনীতি থেকে সরে দাঁড়াবো না। আমি এলাকায় বিনামূল্যে যে চিকিৎসা সেবা কার্যক্রম চালাচ্ছিলাম তা অব্যাহত থাকবে। দলীয় নেতা-কর্মীরাও তাদের যেকোনো সমস্যায় ডাকলে আমাকে কাছে পাবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির আহ্বায়ক সাজ্জাত হোসেন, পেশাজীবী পরিষদের কৃষি বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান, সোহেল রানা, বোকাইনগর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য মাছুম বিল্লাহ প্রমুখ।