আত্নসমর্পণ করে জামিন পেলেন নৌকার মোস্তাফিজুর 

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন ও সাংবাদিককে মারধর-নাজেহালের অপরাধে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন চট্টগ্রাম-১৬ আসন বাঁশখালীর সরকার দলীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী।

বুধবার (৩ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন বিচারক জুয়েল দেবের আদালত।

বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী বাঁশখালী নির্বাচন অ‌ফিসার হারুন মোল্লা বলেন, 'নির্বাচনী আচরণ বি‌ধি লঙ্ঘনের বিষয়ে আ‌মি মামলা দায়ের করেছি, আদালতকে সম্মান দে‌খিয়ে তি‌নি আত্মসমর্পণ করেছেন, আদালত তাকে জা‌মিন দিয়েছে।' 

মোস্তাফিজুর রহমান চৌধুরীর আইনজীবী এস এম বজলুর রশিদ মিন্টু বলেন, ‘নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে গত ২৬ ডিসেম্বর এই মামলা করেছিল নির্বাচন কমিশন। তিনি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেছেন।'

এর আগে, বাঁশখালীর নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হারুন মোল্লা বাদি হয়ে নির্বাচনী আচরণ বিধি আইনের ৮(খ) ধারায় মামলাটি করেন। চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত মামলা গ্রহণ করে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে ৩ জানুয়ারির মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন।