নির্বাচনী জনসভা থেকে এমপি আব্দুল আজিজকে তুলে নেওয়ার চেষ্টা

  ভোট এলো, এলো ভোট
  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি ডা. আব্দুল আজিজকে নির্বাচনী জনসভা থেকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টাকালে নুরুল ইসলাম প্রামাণিক (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকালে জেলার রায়গঞ্জ উপজেলার ঘুড়কা ইউনিয়নের ভূঁইয়াগাতী বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটেছে। আটক নুরুল ইসলাম তাড়াশ উপজেলার কালুপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনে মুক্তিজোটের মনোনীত প্রার্থী ছিলেন। তবে যাছাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল হয়েছে।

বিজ্ঞাপন

ঘুড়কা ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আসলাম খান বলেন, ভূঁইয়াগাতী বাসস্ট্যান্ডে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা চলছিল। এসময় নুরুল ইসলাম এমপি সাহেবকে উঠে আসতে বলেন এবং চেয়ার থেকে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভূঁইয়াগাতী বাসস্ট্যান্ডে অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপির নির্বাচনী পথসভা চলছিল। তিনি চেয়ারে বসেছিলেন। এ সময় অতিথিরা বক্তব্য দিচ্ছিলেন। হঠাৎ করে নুরুল ইসলাম নামে ওই ব্যক্তি এমপির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে এমপিকে চেয়ার থেকে হাত ধরে তুলে নেওয়ার চেষ্টা করেন। পরে পুলিশ তাৎক্ষণিকভাবে তাকে আটক করে। আটক নুরুল ইসলাম প্রামাণিক নিজেকে তাড়াশ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বলে দাবি করেছেন।

এ বিষয়ে অধ্যাপক ডা. আব্দুল আজিজকে ফোন দিলে তিনি ব্যস্ততা দেখিয়ে মোবাইল ফোনের কল কেটে দেন।