গাজীপুরে স্বতন্ত্র প্রার্থী সবুজের নির্বাচনী ক্যাম্পে গুলি

  ভোট এলো, এলো ভোট
  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, গাজীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

গাজীপুর-৩ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপির অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে গুলি করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে জেলার শ্রীপুর উপজেলার মাওনা সলিং মোড় এলাকায় ট্রাক মার্কার অস্থায়ী ক্যাম্পে এ ঘটনা ঘটে। এতে ট্রাক মার্কার দুজন কর্মী আহত হয়।

আহতরা হলেন, মাওনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বেলাল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলাম (৩৮) ও একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে নুরুল ইসলাম (৫০)।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাতে শ্রীপুর উপজেলার মাওনা সলিং মোড় এলাকায় গাজীপুর-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজের নির্বাচনী ক্যাম্প করা হয়। ক্যাম্পের পাশে একটি ফার্নিচারের দোকানে বসে ট্রাক মার্কার স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা বসে আড্ডা দিচ্ছিল। এসময় হঠাৎ মোটরসাইকেল যুগে কয়েকজন দুর্বৃত্তরা এসে ওই ক্যম্পে গুলি চালালে গুলিটি গিয়ে ফার্নিচারের দোকানের গ্লাসের দরজায় লাগে। পরে কাচ ভেঙে সাজেদুল ইসলাম ও নুরুল ইসলামের গায়ে লাগলে তারা আহত হন।

এ ঘটনার খবর পেয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে ঘটনার পরপরই ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন সবুজ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি বলেন, এসময় আমার এখানে থাকার কথা ছিল। ওরা আমাকে উদ্দেশ্য করে গুলি করার জন্য পূর্ব পরিকল্পিত ভাবে এসেছে।

এ ব্যাপারে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আজমীর হোসেন বলেন, খবর পেয়ে শ্রীপুর থানার ওসিসহ পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় সেখান থেকে একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।