নির্বাচন থেকে সরে গিয়ে জাপা'র হয়ে ভোট চাইলেন জেপি প্রার্থী

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির (জেপি) রুহুল আমিন

জাতীয় পার্টির (জেপি) রুহুল আমিন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জাতীয় পার্টির (জেপি) রুহুল আমিন। একই সাথে তিনি ওই আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী  সাইফুর রহমান বাবলুর প্রতি সমর্থন জানিয়ে নিজ নেতাকর্মীকে লাঙ্গল প্রতীকের হয়ে কাজ করার অনুরোধ করেছেন।

সোমবার (১ জানুয়ারি) জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় এক ভিডিও বার্তায় তিনি এই সিদ্ধান্তের কথা জানান।

বিজ্ঞাপন

ভিডিও বার্তায় মো. রুহুল আমিন বলেন, ‘প্রিয় কুড়িগ্রাম-৪ আসনের ভোটারগণ আসসালামুআলাইকুম। আমার বিকেল ৫টার দিকে স্ট্রোক হয়েছে। আমি হৃদরোগ হাসপাতালে ভর্তি আছি। এমতাবস্থায় আমার নির্বাচনি ক্যাম্পেইন করা সম্ভব না। আমি আমার কর্মী সমর্থকদের বলছি জাতীয় পার্টির হয়ে কাজ করার জন্য।’

এর আগে শনিবার ভোরে অসুস্থ হয়ে পড়লে সাবেক এই সংসদ সদস্যকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে রেফার্ড করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। তার অসুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাহিদ হাসান খান।

প্রসঙ্গত, সাবেক সংসদ সদস্য রুহুল আমিন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে জাতীয় পার্টির (জেপি) মনোনিত প্রার্থী হিসেবে বাইসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই আসনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির (জাপা) প্রার্থী সহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।