জামালপুর-২: নৌকা ডুবাতে কাঁচিকে ঈগলের সমর্থন

  ভোট এলো, এলো ভোট
  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

জামালপুর-২ (ইসলামপুর) আসনে ধর্মী প্রতিমন্ত্রী ফরিদুল হক খানের নৌকাকে ভরাডুবি করতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীককে সমর্থন দিয়েছে।

সোমবার (১ জানুয়ারি) সন্ধ্যায় ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস.এম শাহিনুজ্জামান শাহিনের নির্বাচনী সমাবেশে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক জিয়া তার সাথে হাত মিলিয়ে সমর্থন দেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠিত নির্বাচনী সমাবেশে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামান আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌরসভার মেয়র কাদের শেখ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়েদুর রহমান বিপ্লব ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জিয়াউল হক জিয়া বার্তা২৪.কম-কে বলেন, 'আমি আজ বিকালে কেঁচি প্রতীকের প্রার্থী শাহিনুজ্জামান শাহিনকে সমর্থন দিয়েছি, আমি ও আমার সমর্থনকারী সবাই এখন থেকে শাহিনুজ্জামান শাহিনের নির্বাচন করবো।

জামালপুর-২ (ইসলামপুর) এ আসনে ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আওয়ামী লীগের ফরিদুল হক খান (নৌকা প্রতীক), জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদ (লাঙ্গল প্রতীক), তৃণমূল বিএনপির প্রার্থী মো. হোসেন রেজা (সোনালী আঁশ),আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এস.এম শাহিনুজ্জামান শাহীন (কাঁচি প্রতীক), জিয়াউল হক জিয়া (ঈগল প্রতীক) ও শাহাজাহান আলী মণ্ডল (ট্রাক প্রতীক)।

স্থানীয় সূত্রে জানা গেছে, চার প্রার্থী নির্বাচনী মাঠে সক্রিয় থাকলেও শাহাজাহান আলী মণ্ডল ও হোসেন রেজার তেমন কোনো প্রচারণা নেই। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হকের সাথে পাল্লা দিয়ে এস এম শাহীনুজ্জামান ও মোস্তফা আল মাহমুদ সমানতালে সকাল থেকে রাত পর্যন্ত শহর থেকে গ্রামে প্রচার- প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

জানা যায়, নির্বাচনে বিএনপি না থাকায় টানা তিনবারের সংসদ সদস্য ফরিদুল হক খান এবার সুবিধাজনক অবস্থানে থাকার কথা ছিল। 'হেভিওয়েট' স্বতন্ত্র প্রার্থীর কারণে চ্যালেঞ্জের মুখে পড়েছেন তিনি। এবারই প্রথম সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন তরুণ নেতা এস এম শাহীনুজ্জামান। দলীয় মনোনয়নের জন্য অনেক আগে থেকেই নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ, সভা, সমাবেশ, উঠান বৈঠকসহ সমাবেশ করেছেন। এর মধ্যেই আজ স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের জিয়াউল হক জিয়া কাঁচি প্রতীকের সাথে হাত মিলিয়ে সমর্থন দিয়েছে।