ওয়ালটনের টিভি-ফ্রিজ-এসি কিনে ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ 

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬-এর ডিক্লারেশন প্রোগ্রাম

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬-এর ডিক্লারেশন প্রোগ্রাম

ওয়ালটন ব্র্যান্ডের রেফ্রিজারেটর, টেলিভিশন এবং এয়ার কন্ডিশনার কিনে প্রতিদিন ৩৫ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের জন্য। একজন ক্রেতা একটি পণ্য কিনে সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত পেতে পারেন।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বসুন্ধরার ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬-এর ডিক্লারেশন প্রোগ্রামে এমন তথ্য জানানো হয়।

অনুষ্ঠানের জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের মূল লক্ষ্য হলো—কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে অনলাইন নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা। এর মাধ্যমে ক্রেতার নাম, ঠিকানা ও ফোন নম্বর ইত্যাদি ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা নিতে পারবেন গ্রাহকরা। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন, যা ওয়ালটনের পণ্য গবেষণা ও মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

এছাড়া রেজিস্ট্রেশন কার্যক্রম ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তাদের সম্মানিত করতেই চালানো হচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। আর এতে ক্রেতাদের উৎসাহিত করতে নগদ ক্যাশব্যাক, ক্যাশ ভাউচারসহ বিভিন্ন সুবিধা দেওয়া হচ্ছে।

ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক আরিফুল আম্বিয়া বলেন, ২০১৭ সালের অক্টোবর থেকে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালানো হচ্ছে। এরইমধ্যে এর পাঁচটি সিজন সফলভাবে সম্পন্ন হয়েছে। প্রতিটি সিজন গ্রাহক পর্যায়ে ভালো সাড়া ফেলেছিল। অল্পসময়ের মধ্যেই অর্ধ কোটিরও বেশি ক্রেতা ওয়ালটনের কাস্টমার ডাটাবেজে অন্তর্ভুক্ত হয়েছেন। এই ব্যাপক গ্রাহক সাড়ার প্রেক্ষিতে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ শুরু করেছে ওয়ালটন। এতে ক্রেতাদের জন্য প্রতিদিনই ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ রেখেছে ওয়ালটন।

তিনি আরো বলেন, একজন ক্রেতা সর্বোচ্চ নগদ ৫ লাখ টাকা পেতে পারেন। সব ক্রেতার জন্যই বিভিন্ন পরিমাণে আছে নিশ্চিত ক্যাশ ভাউচার। চলতি বছর ২৫ লাখ ফ্রিজ, ১০ লাখ টেলিভিশন, ২.৫ লাখ এয়ারকন্ডিশনারসহ বিপুল পরিমাণ হোম ইলেকট্রিক্যাল এপ্লায়েন্স এবং ডিজিটাল ডিভাইস বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, সেলস ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের প্রধান এমদাদুল হক সরকার, লালসার সেলস নেটওয়ার্কের প্রধান মো. রায়হান, নির্বাহী পরিচালক হুমায়ুন কবির ও উদয় হাকিম, রেফ্রিজারেটর বিভাগের সিইও গোলাম মোর্শেদ, এসি বিভাগের সিইও তানভীর রহমান, টিভি বিভাগের প্রকৌশলী মুস্তাফা জাহিদ প্রমুখ।