মহাখালীতে ভাইব্রেন্ট'র নতুন আউটলেট উদ্বোধন

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ভাইব্রেন্ট'র নতুন আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: সংগৃহীত

ভাইব্রেন্ট'র নতুন আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: সংগৃহীত

গ্রাহকদের চাহিদা ও ব্যবসা সম্প্রসারণের ধারাবাহিকতায় ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা ফুটওয়্যার'র ব্র্যান্ড ভাইব্রেন্ট এর আউটলেট উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মহাখালী সেনা কল্যান সংস্থা (এসকেএস) টাওয়ারে ২০তম সেলস্ সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান হয়।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার জনাব এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্স'র ক্রিয়েটিভ ডিরেক্টর জনাব মির্জা মুজাহিদ ও জনাব মোঃ কামরুল ইসলাম, জিএম-পাবলিক রিলেশনস্সহ ইউএস-বাংলা গ্রুপের কর্মকর্তাবৃন্দ।

স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টের সামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্ট সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। সকল আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে।

যাত্রা শুরুর পর থেকে পরিকল্পনা অনুযায়ী এগিয়ে চলেছে ভাইব্রেন্ট। খুব শীঘ্রই বিভাগীয় শহর বরিশালে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। এর কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে ধারাবাহিকভাবে প্রত্যেকটি জেলা শহরে এমনকি উপজেলা পর্যন্ত ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। কম মূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্টের পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।

উদ্বোধনী মূল্যছাড় ২০ শতাংশ সুবিধা নিয়ে ঢাকার অন্যতম ব্যস্ততম এলাকা মহাখালীর এসকেএস টাওয়ারে ভাইব্রেন্টের শো-রুমের যাত্রা শুরু হয়েছে। যেকোন সেবা পেতে যোগাযোগ- ০১৭২৫৭০৫৭২৯।

ভাইব্রেন্ট এর জুতা মানেই নিশ্চিন্তে নির্ভাবনায় থাকুন, শুকরের চামড়াবিহীন জুতা ব্যবহার করুন।