গুলশানে রেনেসাঁ হোটেলস এর শুভ উদ্বোধন

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

গুলশানে রেনেসাঁ হোটেলস এর উদ্বোধন/ ছবি: সংগৃহীত

গুলশানে রেনেসাঁ হোটেলস এর উদ্বোধন/ ছবি: সংগৃহীত

ঢাকার গুলশানে অত্যাধুনিক ডিজাইন এবং স্বদেশী আতিথেয়তায় অতিথিদের এক অভূতপূর্ব অভিজ্ঞতা দিতে শুরু হলো রেনেসাঁ হোটেলের পথচলা।

সম্প্রতি জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ যাত্রা শুরু করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ডা. এইচ.বি.এম. ইকবাল-এর সভাপতিত্বে জমকালো এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার, ম্যারিয়ট ইন্টারন্যাশনালের পক্ষ থেকে রাজীব মেনন প্রমুখ।

ফিতা ও কেক কেটে রেনেসাঁ হোটেলের শুভ উদ্বোধন করা হয়। এ সময় দেশের স্বনামধন্য ব্যবসায়ী, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা এবং দেশ বিদেশের কূটনৈতিক ব্যক্তিবর্গসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার গ্রুপের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল এবং চেয়ারম্যান ডা. এইচ.বি.এম. ইকবাল রেনেসাঁ ঢাকা গুলশান হোটেল কর্তৃপক্ষের কাছে চাবি তুলে দেন।