বার্তা২৪.কম’র অফিস পরিদর্শনে অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরিদর্শনকালে অধ্যাপক আইনুল ইসলামের হাতে বার্তা২৪.কম’র প্রতিষ্ঠাবার্ষিকী সাময়িকী ‘সপ্তবর্ণ’ তুলে দেওয়া হয়, ছবি: নূর এ আলম

পরিদর্শনকালে অধ্যাপক আইনুল ইসলামের হাতে বার্তা২৪.কম’র প্রতিষ্ঠাবার্ষিকী সাময়িকী ‘সপ্তবর্ণ’ তুলে দেওয়া হয়, ছবি: নূর এ আলম

দেশের শীর্ষ মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বার্তা২৪.কম’র অফিস পরিদর্শন করেছেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. আইনুল ইসলাম।

শনিবার (৬ জুলাই) দুপুরে রাজধানীর বাংলামটরস্থ বার্তা২৪.কম অফিসে তিনি এলে পরিকল্পনা সম্পাদক আশরাফুল ইসলাম ও চিফ অব করেসপন্ডেন্ট সেরাজুল ইসলাম সিরাজ তাকে স্বাগত জানান।

বিজ্ঞাপন

অধ্যাপক আইনুল ইসলাম বার্তা২৪.কমের নিউজরুম ঘুরে দেখেন এবং বার্তাকক্ষের কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। বার্তা২৪.কমকে ‘তারুণ্যনির্ভর’ ডিজিটাল সংবাদমাধ্যম আখ্যায়িত করে এর সংবাদ আয়োজনের প্রশংসা করেন বিশিষ্ট এই অর্থনীতিবিদ। এসময় যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন পাহাড়ী বীরপ্রতীক অধ্যাপক আইনুল ইসলামের সঙ্গে ছিলেন।

অধ্যাপক আইনুল ইসলাম পরিদর্শনকালে বাংলাদেশের সমকালীন অর্থনীতির সংকট ও সম্ভাবনার বিভিন্ন দিক নিয়ে বার্তা২৪.কমের কর্মীদের সঙ্গে কথা বলেন।

ছবি: নূর এ আলম 

তিনি বলেন, ‘বর্তমানে অর্থনীতিতে যে সংকট আছে তাকে স্বীকার করে নিয়ে আমাদের উত্তরণের উপায় খুঁজে বের করতে হবে। তবে মনে রাখতে হবে, সংকটের সঙ্গে আমাদের অনেক সম্ভাবনাও আছে। গণমাধ্যমকে সেদিকেও দৃষ্টি দিতে হবে।’

রেমিট্যান্স ও কৃষি খাতকে বাংলাদেশের অর্থনীতির গতিপ্রবাহের প্রাণ আখ্যা দিয়ে এই দুই খাতের সম্ভাবনা কাজে লাগাতে আরও জোরাল পদক্ষেপ নেওয়া উচিত বলে মনে করেন এই অর্থনীতিবিদ।

পরিদর্শনকালে স্পোর্টস বাংলা’র নির্বাহী সম্পাদক আপন তারিক, নিউজরুম কো-অর্ডিনেটর ও স্পেশাল করেসপন্ডেন্ট মানসুরা চামেলী, বার্তা২৪.কমের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর আশিস বিশ্বাস, সিনিয়র নিউজরুম এডিটর ও কান্ট্রি ইনচার্জ হ্যাপি রাংসাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে অধ্যাপক আইনুল ইসলামের হাতে বার্তা২৪.কম’র প্রতিষ্ঠাবার্ষিকী সাময়িকী ‘সপ্তবর্ণ’ তুলে দেওয়া হয়। বার্তা২৪.কম টিমের হাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্মারক উপহার দেন ড. আইনুল ইসলাম।