কুয়াকাটায় রিসোর্ট ও হোটেলর জন্য প্লট বিক্রয় চলছে

  • সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা এসেটস এর আধুনিক প্রকল্প সমুদ্র সৈকত কুয়াকাটায় হলিডে হোমস এর বিক্রয় কার্যক্রম শুরু করেছে। পর্যটন শিল্পের অপার সম্ভাবনাময় কেন্দ্র কুয়াকাটার প্রাইম লোকেশনে রিসোর্ট ও হোটেলর জন্য প্লট বিক্রয় চলছে।

রোববার (৬ জানুয়ারি) ইউএস-বাংলা গ্রুপের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞাপন

কুয়াকাটাকে দেশের অন্যতম পর্যটন এলাকা হিসেবে তুলে ধরে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাগরকন্যা খ্যাত পটুয়াখালীর অন্যতম সমুদ্র সৈকত কুয়াকাটা। দক্ষিণ বাংলার অন্যতম এই প্রাণকেন্দ্র, বঙ্গোপসাগরের কোল ঘেঁষা সমুদ্র সৈকত যেখান থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দুটোই উপভোগ করা যায়। ১৮ কিলোমিটার দীর্ঘ ও তুলনামূলক প্রশস্ত সৈকত রয়েছে কুয়াকাটায়।

শীতকালে অভিবাসী পাখির অন্যতম আশ্রয়স্থল। কুয়াকাটা বীচের পূর্বদিকে গঙ্গাবতী সংরক্ষিত ফরেস্ট, রয়েছে এভারগ্রিণ ম্যানগ্রোভ ফরেস্ট। এখানে রয়েছে রাখাইন সম্প্রদায় এর সাথে বাঙালিদের এক অপূর্ব সাংস্কৃতিক মেলবন্ধন। স্পিডবোটে মাত্র একঘণ্টার দূরত্বে ভ্রমণ করা যায় অন্যতম আশ্চর্য প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সুন্দরবন।

কুয়াকাটা হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের জন্য তীর্থযাত্রার একটি স্থান। ভক্তরা এখানে “রাশ পূর্ণিমা” ও “মাঘী পূর্ণিমা” উপলক্ষে তীর্থযাত্রীরা উপসাগরীয় স্থানে পবিত্র স্নানগ্রহণ এবং ঐতিহ্যবাহী মেলাগুলিতে অংশগ্রহণ করে। এছাড়া রয়েছে ১০০ বছরের পুরোনো গৌতম বুদ্ধ মূর্তি ও দু’টি ২০০ বছরের পুরোনো মূর্তিও অবস্থিত কুয়াকাটায়।

দক্ষিণ বঙ্গের সাথে যোগাযোগের অন্যতম সেতুবন্ধন হয়ে আসছে পদ্মা সেতু। আর এই সেতু চালু হবার পর ঢাকা থেকে কুয়াকাটার দূরত্ব নেমে আসবে মাত্র তিন ঘণ্টায়। এছাড়া পায়রা গভীর সমুদ্র বন্দর নির্মাণে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের গুরুত্ব লাভ করবে এবং আগামীর পর্যটন শিল্পের জন্য কুয়াকাটা হবে দেশের আদর্শ জায়গা।

সর্বনিম্ন ৫ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কণ্টক প্লট হস্তান্তর চলছে। আর প্রকল্পে বুকিং দিলেই পাচ্ছেন কুয়াকাটা ভ্রমণ সম্পূর্ণ ফ্রি। আগামীর ভবিষ্যৎ প্রজন্মের জন্য কুয়াকাটার হলিডে হোমস হচ্ছে অপার সম্ভাবনাময় আদর্শ বিনিয়োগ।

হলিডে হোমস কুয়াকাটার যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা এসেটস্ এর কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। ০১৭০৮৮১৩২৪১-৪৫ ও ০১৭০৮৮১৩২৫০ এছাড়া এ নাম্বারগুলোতে কল করেও যোগাযোগ করা যাবে।