বিকাশ বিশ্বকাপ কুইজে প্রতিদিন ১০০০ জন পাচ্ছেন পুরস্কার

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিকাশ বিশ্বকাপ কুইজ

বিকাশ বিশ্বকাপ কুইজ

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে কুইজে অংশ নিয়ে প্রতিদিন ১০০০ জন বিকাশ গ্রাহক পাচ্ছেন ৫০ টাকা করে পুরস্কার। ক্রিকেট সম্পর্কিত সহজ ৩টি প্রশ্নের উত্তর দ্রুততম সময়ে দিয়ে এবং অ্যাপ থেকে একটি নির্দিষ্ট লেনদেন করে এই পুরস্কার পাওয়া যাচ্ছে। আগামী ২৫ অক্টোবর পর্যন্ত গ্রাহকরা এই কুইজে অংশ নিতে পারবেন।

কুইজে অংশগ্রহণ করতে গ্রাহককে বিকাশ অ্যাপের হোমস্ক্রিনের নিচের দিকে ‘সাজেশন’ অংশে ‘বিকাশ কুইজ’ আইকনে ট্যাপ করতে হবে। চাইলে https://quiz.bkash.com/ -লিংকে ভিজিট করেও কুইজ খেলতে পারেন গ্রাহক। শুরুতেই বিকাশ অ্যাকাউন্ট নম্বর দিয়ে কুইজে প্রবেশ করতে হবে। ‘কুইজের নিয়মাবলি’ আইকনে ট্যাপ করে শর্তাবলী দেখে নিতে পারেন গ্রাহক।

বিজ্ঞাপন

পুরস্কার জিততে গ্রাহককে দ্রুততম সময়ে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে এবং ক্যাম্পেইন চলাকালীন কুইজ খেলার দিন বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ, ক্যাশ আউট, সেন্ড মানি, পেমেন্ট, পে বিল এবং কার্ড টু বিকাশ – এই সেবাগুলোর যেকোনো একটিতে লেনদেন করতে হবে। বিকাশ গ্রাহকরা যতবার খুশি কুইজ খেলতে পারবেন। তবে কুইজ চলাকালীন একজন গ্রাহক একবারই পুরস্কার জিততে পারবেন।

প্রতিদিনের বিজয়ীদের নাম ২ কার্যদিবসের মধ্যে বিকাশ কুইজ প্লাটফর্মের ‘বিজয়ীদের তালিকা’ অংশে দেখা যাবে। এদিকে বিজয়ীদের পুরস্কারের অর্থ ফল ঘোষণার ২ কার্যদিবসের মধ্যে তাদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে।