তিতাস গ্যাসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

তিতাস গ্যাসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

তিতাস গ্যাসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে তিতাস গ্যাস কোম্পানির প্রধান কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. হারুনুর রশীদ মোল্লাহ ম্যুরাল উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

উদ্বোধন শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রকৌশলী হারুনুর রশিদ মোল্লাহ স্বাধীকার আন্দোলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুরদর্শিতার চিত্র তুলে ধরে স্বাধীনতার সুফল নিয়ে আলোচনা করেন।

সোনার বাংলা বিনির্মাণে জাতির জনকের দেখানো পথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান। সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবার, জাতীয় চারনেতা, সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মহাব্যবস্থাপক (প্রশাসন) আলিনুরের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিবিএ সভাপতি সভাপতি কাজিম উদ্দিন, সহসভাপতি জাকির হোসন, মেট্রো ঢাকা উত্তর এর মহাব্যবস্থাপক প্রকৌশলী মো. ইমাম উদ্দিন শেখ,পরিচালক (অপারেশন ) প্রকৌশলী সেলিম মিয়া।