বৈধ জুয়েলার্স থেকে গহনা কেনার আহ্বান বাজুসের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

বাজুসের নতুন সদস্য বরণ অনুষ্ঠান

বাজুসের নতুন সদস্য বরণ অনুষ্ঠান

প্রতারণা থেকে সুরক্ষা পেতে প্রকৃত ও বৈধ জুয়েলারি প্রতিষ্ঠান থেকে গহনা কিনতে ক্রেতাদের প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। অবৈধ প্রতিষ্ঠান থেকে অলংকার কিনে প্রতারিত হলে, তার দায়ভার নেবে না সংগঠনটি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে বাজুসের নতুন সদস্য বরণ অনুষ্ঠানে এসব কথা বলেন বাজুস স্টান্ডিং কমিটি অন ল‘ অ্যান্ড মেম্বারশিপের চেয়ারম্যান ও সংগঠনটির সাবেক সভাপতি এম এ ওয়াদুদ খান।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সূচনা বক্তব্য রাখেন বাজুস স্টান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের ভাইস চেয়ারম্যান ও সংগঠনটির সহ-সম্পাদক মাসুদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি গুলজার আহমেদ ও সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়।

বাজুস স্টান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের সদস্য সচিব ও সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সদস্য মো. রিপনুল হাসানের পরিচালনায় এতে আরও উপস্থিত ছিলেন বাজুসের সহসম্পাদক বিধান মালাকার, বাজুস স্টান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের সদস্য কাজী এমদাদুল হক, শিবু প্রসাদ মজুমদার, শাওন সাহা, বাজুস স্টান্ডিং কমিটি অন ডিস্ট্রিক মনিটরিং এর সদস্য রকিবুল ইসলাম চৌধুরী, বাজুস স্টান্ডিং কমিটি অন ট্যারিফ অ্যান্ড ট্যাক্সেশনের সদস্য হাজী মো. হারুন উর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে নতুন প্রায় ২০০ সদস্যকে ফুল দিয়ে বরণ করা হয়। এ সময়ে তাদের হাতে প্রাথমিক সদস্য পদের পত্র হস্তান্তর করেন বাজুস নেতারা।

অনুষ্ঠানে এম. এ. ওয়াদুদ খান নতুন সদস্যদের উদ্দেশ্যে বলেন, সকল প্রকার ক্রয়-বিক্রয়ের মেমো অথবা ইনভয়েসে বাজুস আইডি নম্বর থাকতে হবে। সকল জুয়েলারি শো-রুমে বাজুস আইডি নম্বর এবং লোগোসহ স্টিকার থাকতে হবে। পাশাপাশি সকল জুয়েলারি ব্যবসায়ীকে অতিসত্বর বাজুসের সদস্যপদ গ্রহণ করার জন্য অনুরোধ করছি।

বাজুস স্টান্ডিং কমিটি অন ল অ্যান্ড মেম্বারশিপের ভাইস-চেয়ারম্যান মাসুদুর রহমান বলেন, বাজুস সভাপতি সায়েম সোবহান আনভীরের দূরদর্শী চিন্তা ভাবনা আমাদের জুয়েলারি ব্যবসায়ীদেরকে দিয়েছে এক নতুন পথের দিশা। যার মাধ্যমে আমরা পৌঁছে যেতে পারবো প্রত্যাশিত লক্ষ্যে।