বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’ এখন বরিশালে

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

মারমেইড কফি

মারমেইড কফি

উত্তরের জেলা নওগাঁর পর দক্ষিণাঞ্চলেও পথচলা শুরু করলো কক্সবাজারের বিশ্ব বিখ্যাত ‘মারমেইড কফি’।

শনিবার (৬ নভেম্বর) বিভাগীয় জেলা বরিশাল নগরীর আগরপুর রোডের মুখে (সরকারি বরিশাল মহিলা কলেজের প্রথম গেট) মারমেইড কফির আউটলেট উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

দৃষ্টিনন্দন এই কফি শপটি সাজানো হয়েছে থাইল্যান্ডের বিশ্বখ্যাত স্টারবাকস কফি শপের ডিজাইনার মিস্টার বার্নাডকে দিয়ে। কফি প্রেমীদের জন্য প্রতিদিন সকাল ৯টায় খুলে দেওয়া হবে মারমেইড কফি শপের দরজা।

মারমেইডে কফি খাচ্ছেন ক্রেতারা

মারমেইড কফির পরিচালক আবু বকর সিদ্দিক জানান, আপনারা জানেন, মারমেইড এখন একটি ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। রিসোর্টের মাধ্যমে যার যাত্রা শুরু কক্সবাজারে। কিছুদিনের মধ্যে মারমেইড কফিও মানুষের মুখে মুখে শোনা যাবে। সারা দেশে আমরা মারমেইড কফিকে পরিচিত করব। গত ২৮ সেপ্টেম্বর নওগাঁয় মারমেইড কফি শপের যাত্রা শুরু হয়। আমরা ইতিবাচক সাড়া পাচ্ছি।

কফি যাদের প্রিয় তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে। তিন কাপ মারমেইড কফির অর্ডার দিলে ক্রেতারা পাবেন তিনশ টাকার ভাউচার।কক্সবাজার মারমেইড বিচ রিসোর্টে বছরের যে কোন সময় এই ভাউচার ব্যবহার করতে পারবেন। এছাড়া দেড়শ টাকার গিফট কার্ড কফি শপে পাওয়া যাবে। ক্রেতা এ কার্ড সংগ্রহ করে উপহার হিসেবে প্রিয়জনকে দিতে পারেন, দেশের যেকোন শাখায় এই কার্ডের বিনিময়ে কফি পাবেন-যোগ করেন আবু সিদ্দিক।

কফি শপের পরিবেশ দেখে অভিভূত বরিশালবাসী

এদিকে মারমেইড কফি শপের পরিবেশ দেখে অভিভূত বরিশালবাসী। তারা শপের ডিজাইনের প্রশংসা করে জানান, মারমেইড কফি বরিশালে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে সুন্দর মুহূর্ত, অবসর কিংবা আড্ডায় বাড়তি মাত্রা যুক্ত করবে। বরিশালে মারমেইড কফির সুনাম অচিরেই ছড়িয়ে পড়বে তা নিঃসন্দেহে বলা যায়। সাধারণত শহরে এমন দৃষ্টিনন্দন কফি শপ খুঁজে পাওয়া দুর্লভ।

মারমেইড কফি শপে সিগনেচার কফিগুলোর পাশাপাশি আরও রয়েছে কোল্ড কফি, আইস টি, আজোয়া, ব্রাউনি, মাফিন, স্যান্ডউইচসহ বিভিন্ন হালকা খাবারের আয়োজন।

মারমেইড কফি শপে থাকছে বিকাশের মাধ্যমে পেমেন্টের সুবিধা। হটলাইনে ফোন করে এবং ফুডপ্যান্ডায় অর্ডার করলে পৌঁছে যাবে মারমেইড কফি।