ডিবিএল সিরামিকসের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ডিবিএল সিরামিকসের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

ডিবিএল সিরামিকসের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

ডিবিএল সিরামিকসের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও দেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

রোববার (১২ সেপ্টেম্বর) রাজধানীর এক অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকস আয়োজিত ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাইনিং সেরেমনিতে সাকিব আল হাসান ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ডিবিএল সিরামিকসের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছেন।

বিজ্ঞাপন

খুব শিগগির দেশের অন্যতম জনপ্রিয় ও নির্ভরযোগ্য সিরামিক টাইলস ব্র্যান্ড ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড প্রমোশনসহ বিভিন্ন বিশেষ কার্যক্রমে দেখা যাবে বিশ্বসেরা এই ক্রিকেটারকে।

অনুষ্ঠানে সাকিব আল হাসানসহ উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডিএমডি অ্যান্ড গ্রুপ সিইও এম এ কাদের, ডিবিএল সিরামিকসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশারসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেটের গর্ব সাকিব আল হাসানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত ও গর্বিত। সাকিব আল হাসানের অলরাউন্ড নৈপুণ্যের মতো দেশের সিরামিকস বাজারেও ডিবিএল সিরামিকস তার ক্রেতাদের মধ্যে আস্থাশীল অবস্থান সব সময় বজায় রাখবে বলে আমি বিশ্বাস করি। আমরা আশা করি, ভবিষ্যতে সাকিব আল হাসান ও ডিবিএল সিরামিকস একসঙ্গে আরও সফলতা বয়ে আনতে সক্ষম হবে।

ডিবিএল সিরামিকসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, দেশের শীর্ষ সিরামিকস টাইলস ব্র্যান্ড ডিবিএলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি সত্যিই ভীষণ আনন্দিত। ডিবিএল সিরামিকসের অত্যাধুনিক স্টাইল, আন্তর্জাতিক গুণমান, মনকাড়া ডিজাইন ও নির্ভরযোগ্য পারফরম্যান্স আমাকে মুগ্ধ করেছে, যা ভবিষ্যতে ব্যক্তিগত ও খেলোয়াড়ি ব্যক্তিত্বকেও অনুপ্রাণিত করবে। আমি আশা করি, আমাদের সম্মিলিত প্রচেষ্টায় আপনাদের সবাইকে দারুণ কিছু উপহার দিতে পারব।

ডিবিএল সিরামিকস শুরু থেকেই উদ্ভাবনী এবং গুণগত মানের টাইলস সরবরাহ করে আসছে এবং দেশকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে কাজ করে চলেছে।বিশ্বজুড়ে সেরা মানের টাইলস প্রদান করতে ডিবিএল সিরামিকস সবসময়ই বদ্ধপরিকর।