এবার রেস্তোরাঁ ও ফ্যাশনে যাচ্ছে ফেরারি

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইতালির লাক্সারি স্পোর্টস কার তৈরিকারী প্রতিষ্ঠান ফেরারি তাদের ব্যবসায় পরিধি বাড়াচ্ছে। কোম্পানিটি এখন ঝুঁকছে ফ্যাশন ও রেস্তোঁরা ব্যবসায়। ফ্যাশন প্রদর্শনী উপলক্ষে রোববার (১৩ জুন) আয়োজিত উদ্বোধনী ক্যাট শো’তে ফেরারির আইকনিক লাল ও হলুদ রঙের প্রাধান্য দেখা যায়। নর্দান ইতালিতে ফেরারির মারানেলো বেজ এ এই ফ্যাশন অনুষ্ঠিত হয়েছে।

ফ্যাশন প্রদর্শনীতে মোম্বার জ্যাকেট অ্যান্ড পার্কাস, ব্লেন্ডিং নাইলন, সিল্ক ও রিসাইকেলড ফেব্রিকস, ঢিলেঢালা স্কার্টস, শর্টস ও ট্রাউজারের দেখা মেলে। ফেরারির ক্রিয়েটিভ ডিজাইনার রোকো ইনানি এগুলোর নকশা করেন। ফেরারি তাদের ফ্যাশনকে ‘সাহসী, নির্ভীক ও প্রগতিশীল’ বলে বর্ণনা করছে। প্রদর্শিত পোশাকগুলোর মধ্যে বেশ কিছু ছিল ফেরারির লোগো সম্বলিত।

বিজ্ঞাপন

এছাড়া, ফেরারি মঙ্গলবার (১৫ জুন) প্রখ্যাত কাভালিনো রেস্টুরেন্ট পুনরায় চালু করবে। এটি মারানেলোতে অবস্থিত ও পরিচালনা করবেন তিন মিশিলিয়ান স্টারের অধিকারী ইতালিয়ান শেফ মাসিমো বতুরা।

কাভালিনো রেস্টুরেন্ট ১৯৫০ সালে ছোটখাটো ক্যান্টিন হিসেবে যাত্রা শুরু করলেও পরবর্তীতে দ্রুত জনপ্রিয়তা পেতে শুরু করে। বিগত ১৮ মাস ধরে এটিকে নতুন রুপ দেয়া হচ্ছে ডিজাইনার ইন্ডিয়া মহাদেবীর নেতৃত্বে।

এ প্রসঙ্গে ফেরারি প্রধান জন এলকনানন বলেন, ফেরারির ইতালীয় রুচিবোধের প্রসার ঘটাতে চায়।