নিয়াজ মোর্শেদ এলিট জুনিয়র চেম্বার বাংলাদেশের প্রেসিডেন্ট নির্বাচিত

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

নিয়াজ মোর্শেদ এলিট। ছবি: সংগৃহীত

নিয়াজ মোর্শেদ এলিট। ছবি: সংগৃহীত

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের নির্বাচনে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তরুণ ব্যবসায়ী ও রাজনীতিক নিয়াজ মোর্শেদ এলিট। প্রেসিডেন্ট পদে তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় ছিলেন আরমান আহমেদ খান।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজধানী হোটেল রেডিসনে আন্তর্জাতিক এই স্বেচ্ছাসেবী সংগঠনের বাংলাদেশ শাখার সাধারণ সভা শেষে ভোট গ্রহণ করা হয়। জেসিআই বাংলাদেশের সদ্য সাবেক সভাপতি ইরফান ইসলাম নির্বাচনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

বিজ্ঞাপন

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘জেসিআই বাংলাদেশের সম্মানিত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের সুচিন্তিত রায়কে আমি আমানত হিসেবে নিয়েই সামনের পথ চলব। জাতীয় পর্যায়ে তরুণ উদ্যোক্তাদের সুযোগ সৃষ্টির জন্য ভূমিকা রাখার চেষ্টা করব।’

জেসিআই ১৮-৪০ বছর বয়সী তরুণ নাগরিকদের একটি আন্তর্জাতিক সংগঠন। যে সংগঠন সক্রিয় থেকে সমাজকে মানসম্মত করতে ও বদলে দিতে বিশেষ ভূমিকা রাখে। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞান ও বুদ্ধির বিকাশের মাধ্যমে ব্যক্তিগত উন্নয়ন নিয়ে। যেন সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে।

প্রসঙ্গত, জুনিয়র চেম্বার চট্টগ্রাম চ্যাপ্টারের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলটি গত ১৪ নভেম্বর ঘোষিত কেন্দ্রীয় যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সিসি মেম্বার হিসেবে মনোনীত হয়েছিলেন। তিনি চট্টগ্রামভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ‘সিভয়েস২৪.কম- এর সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।