বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু

  • ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্যাম্পাস থেকে সিএনজি যোগে বাড়িতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম মনির হোসেন। সে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া শহরে ট্রাকের সাথে সিএনজির সংঘর্ষে মারাত্মকভাবে আহত হয় সে। পরবর্তীতে কুষ্টিয়া সদর হাসপাতালে সে মারা যায়।

বিজ্ঞাপন

জানা যায়, দুপুর ১২টায় ক্লাস শেষ হলে দুপুর ২টার ক্যাম্পাসের বাসের অপেক্ষায় না থেকে চলাচলকারী লোকাল বাসে করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় মনির। পরবর্তীতে বাস থেকে নেমে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে সিএনজিতে উঠলে তাকে বহনকারী সিএনজি দুর্ঘটনায় পতিত হয়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যবরণ করেন।

বিশ্ববিদ্যালয় সবচেয়ে জুনিয়র ব্যাচের এই শিক্ষার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে শিক্ষক শিক্ষার্থীদের মাঝে। তার বন্ধুরা বলেন, মনির আমাদের খুব ভালো বন্ধু ছিলো। তার আচার ব্যবহারও অত্যন্ত ভদ্র ছিলো। আজ সকালেও যার সাথে ক্লস করলাম, সেই বন্ধুটি আর নেই, এটা মেনে নিতেই কষ্ট হচ্ছে। তার মৃত্যুতে আমরা শোকাহত।

আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবদুল মোত্তালিব বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যু হয়েছে বলে খবর পাই। আমি এখন সদর হাসপাতালেই আছি৷ মনিরের বাবা-মা এসেছেন। আমার ছাত্রের এমন মর্মান্তিক মৃত্যুতে আমি শোকাহত৷