বরিশালে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলা শুরু

  • স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

এসএমই পণ্য মেলার উদ্বোধন করেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ / ছবি: বার্তা২৪

এসএমই পণ্য মেলার উদ্বোধন করেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ / ছবি: বার্তা২৪

বর্ণাঢ্য র‌্যালি এবং বেলুন ও ফেস্টুন উড়িয়ে বরিশালে সপ্তাহব্যাপী এসএমই পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে।

রোববার (৩ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু উদ্যানে এসএমই ফাউন্ডেশনের আয়োজনে এই পণ্য মেলার উদ্বোধন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। পরে একই স্থানে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(দক্ষিণ) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক মো. রাকিব উদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, বরিশাল চেম্বার্স অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির হোসেন মানিক, সহ-সভাপতি মো. আক্তার হোসেন, বরিশাল ডিস্ট্রিক উইমেন বিজনেস ফোরাম সভাপতি ডা. বনলতা মুর্শিদা, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হোসেন চৌধুরী প্রমুখ।

এর আগে নগরীর সার্কিট হাউসের সামনে থেকে সপ্তাহব্যাপী পণ্য মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে শেষ হয়।

মেলার আয়োজকরা জানান, ক্ষুদ্র ও মাঝারী শিল্প উদ্যোক্তা কর্তৃক উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণ করার লক্ষ্যে এই এসএমই পণ্য মেলার আয়োজন করা হয়েছে। বিভিন্ন স্থান থেকে আসা ক্ষুদ্র ব্যবসায়ীসহ নানা ধরনের ব্যবসায়ীরা এই পণ্য মেলায় অংশগ্রহণ করেছেন।

পণ্য মেলায় ৫০টি স্টল রয়েছে। পর্যন্ত প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই মেলা।