যশোর-৩ আসনে কাজী নাবিলের নির্বাচনী গণসংযোগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

নির্বাচনী গণসংযোগে কাজী নাবিল আহমেদ/ ছবি: বার্তা২৪

নির্বাচনী গণসংযোগে কাজী নাবিল আহমেদ/ ছবি: বার্তা২৪

যশোর-৩ (সদর) আসনে নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদ যশোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে শহরের মুজিব সড়ক হয়ে রেলগেট এলাকা ও চাঁচড়া ডালমিল পর্যন্ত বিভিন্ন স্থানে সাধারণ মানুষ, ব্যবসায়ী, হোটেল মালিক, ছোট দোকানি, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময়, লিফলেট বিতরণ করেন।

বিজ্ঞাপন

দুপুর আড়াইটার দিকে তিনি শহরের চাঁচড়া ডালমিল এলাকায় ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নৌকা মার্কার নির্বাচনী অফিসে যান। সেখানে দল ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বহুসংখ্যক নারী-পুরুষ-যুব তাকে স্বাগত জানান। নেতাকর্মীরা তাকে ফুলের তৈরি নৌকা উপহার দেন।

সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত চক্রের ভয়াবহ তাণ্ডবের কথা এদেশের মানুষ ভোলেনি। তারা শান্তি ও স্বস্তি চায়; আর জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে গত ১০ বছরে শান্তি ও স্বস্তি দিয়েছে। দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে চলেছে। সারাবিশ্বে আজ বাংলাদেশের সুনাম। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে সর্বোচ্চ ভোট দিতে হবে। নৌকা জিতলেই কেবল জননেত্রী শেখ হাসিনাকে দেশে আরেকবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পাবো।

গণসংযোগকালে তার সঙ্গে যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মনি, যুবলীগনেতা মুনির হোসেন টগর, হাফিজুর রহমান হাফিজ, আজহার হোসেন স্বপন, ওয়াহিদুজ্জামান বাবলু, স্বেচ্ছাসেবক লীগনেতা লুৎফুল কবীর বিজু, মাহমুদুল হাসান মিলু, ছাত্রলীগের সাবেক নেতা ফয়সাল খানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ গণসংযোগকালে যশোরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজী নাবিল আহমেদকে আবার বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান।