এক মঞ্চে আসলো না বাদশা-মিনু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

সংলাপে নাগরিক অগ্রাধিকার এই স্লোগানে রাজশাহী-২ আসনের এমপি প্রার্থীদের নিয়ে প্রশ্ন উত্তর সংলাপে আসলেন না বড় দুই দলের প্রার্থী। জাগো ফাউন্ডেশন ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর আয়োজনে অনুষ্ঠানে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর একটি রেস্টুরেন্টে এ সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে রাজশাহী-২ আসনের নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশা, ধানের শীষের মিজানুর রহমান মিনু অংশগ্রহণ করেনি।

বিজ্ঞাপন

তবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি এসামুল হক ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ফয়সাল হোসেন উপস্থিত হন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/17/1545040578001.jpg

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা সরিফুল ইসলাম বাবু, সুজনের আঞ্চলিক সমন্বয়কারী সুব্রত পাল, অ্যাডভোকেট মোরাদ মোর্শেদ।

এতে রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রাজশাহী কলেজ, বরেন্দ্র ইউনির্ভাসিটি,সরকারি সিটি কলেজসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। তবে বাদশা ও মিনু অনুপস্থিত থাকায় উপস্থিত না থাকায় লোকজনের উৎসাহে ভাটা পড়ে।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা প্রার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন প্রশ্ন করেন। বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন তারা। উত্তর ও আলোচনা পর্বে শিক্ষার্থী ও প্রার্থীদের মধ্যে, ভোটারদের নিরাপত্তা, ভোটের পরে ভোটারদের হয়রানী বন্ধ, যুবকদের কর্মসংস্থান, পর্যায়ক্রমে পর্যটন কেন্দ্র, যানজট দূর করতে ফুটপাত থেকে হাকার মুক্ত করা, এছাড়া হকারদের পুনর্বাসন করা নিয়ে আলোচনা হয়।