ওয়াশিং মেশিন কিনলে ১ কেজি ডিটারজেন্ট ফ্রি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

এখন থেকে স্যামসাং এর সকল আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ ফ্রন্টলোড) কিনলে ক্রেতারা ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক পাবেন বিনামূল্যে ।

এছাড়াও সার্ফ এক্সেলের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বছরব্যাপী সাবস্ক্রিপশন। যার মাধ্যমে ক্রেতারা কোনো ডেলিভারি চার্জ ছাড়াই সার্ফ এক্সেল ম্যাটিক হোম ডেলিভারি সেবা নিতে পারবেন

বিজ্ঞাপন

 মঙ্গলবার(২২ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানায় স্যামসাং। এ উপলক্ষে ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের কার্যালয়ে স্যামসাং ওয়াশিং মেশিন ও সার্ফ এক্সেল ম্যাটিক পাউডারের যৌথ প্রচারণা নিয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয় ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশের হোম কেয়ার,ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম, ফ্যাব্রিক সল্যুশনন্সের ক্যাটাগরি হেড জীশান বায়েজিদ রহমান এবং সার্ফ এক্সেলের ব্র্যান্ড ম্যানেজার আশরীন মৃধা ।

আরো উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর,হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল, প্রডাক্ট ম্যানেজার শরিফুল ইসলাম এবং ফেয়ার ইলেকট্রনিক্সের প্রধান বিপণন কর্মকতা মোহাম্মদ মেসবাহ উদ্দীন, ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ এবং প্রডাক্ট ম্যানেজার মুশফিকুর রহমান ও জিয়াউর রহমান ।

উন্নত ওয়াশিং পারফরমেন্সের বিশেষায়িত ডিটারজেন্ট ব্যবহার নিয়ে ক্রেতাদের মধ্যে সচেতনতা তৈরি করাই এ ক্যাম্পেইনের মূল লক্ষ্য। ক্যাম্পেইনটি চলবে আগামী মার্চ মাস পর্যন্ত।