সেমিফাইনালের আগে সাবিনাকে নিয়ে অনিশ্চয়তা

ফুটবল, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-27 11:57:20

টানা দ্বিতীয় বার সাফের ফাইনালে ওঠার হাতছানি বাংলাদেশের সামনে। আজ ভুটানকে হারালেই আবার নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠে যাবে সাবিনা খাতুনের দল। 

তবে এই ম্যাচের আগে দলে আছে খানিকটা দুশ্চিন্তা। আগের সাফে দলের সেরা খেলোয়াড় সাবিনা খাতুন এই ম্যাচের আগে আছেন অনিশ্চয়তায়। তবে কোচ পিটার বাটলার জানিয়েছেন, তার কাছে বিকল্পও তৈরিই আছে। 

পাকিস্তানের বিপক্ষে ড্র দিয়ে টুর্নামেন্ট শুরু করা বাংলাদেশ ভারতকে হারিয়ে এসেছে সেমিফাইনালে। এখানে ভুটানকে পেয়েছে প্রতিপক্ষ হিসেবে। এই ম্যাচের আগে এমন অনিশ্চয়তা ভর করেছে দলে।

এবারের সাফে অবশ্য কোচ বাটলার সাবিনাকে খেলাচ্ছেন একটু নিচের দিকে। যার ফলে তার চেনা রূপ দেখতে পারছে না বাংলাদেশ। সেই তিনি দলের সঙ্গে গতকাল অনুশীলন করতে পারেননি। 

বাংলাদেশ কোচ বলেন, ‘সাবিনা একটু অসুস্থ। জ্বর আছে তার। তার সঙ্গে কথা হয়নি। গতকাল (শুক্রবার) তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। এরপর থেকে তাকে আর দেখিনি।’

তবে তার বদলিও তৈরি আছে, জানালেন বাটলার। তিনি বলেন, ‘সে যদি অসুস্থ হয়, জ্বর থাকে, তাহলে তো সে ভালো খেলতে পারবে না! আমি আবারও তাকে পর্যবেক্ষণ করব কাল। আমার কাছে মুনকি আক্তার, মনিকা চাকমা, মোসাম্মৎ সাগরিকার মতো খেলোয়াড় আছে। আমার কাছে বেশ কিছু আক্রমণাত্মক বিকল্প আছে।’

আজ বাংলাদেশ সময় দুপুর ১টা ৪৫ মিনিটে দশরত স্টেডিয়ামে হবে এই ম্যাচ। এরপর সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে হবে দ্বিতীয় সেমিফাইনাল।

এ সম্পর্কিত আরও খবর