সাঁতারে মিনাক্ষী-মাজহার মিথুন চ্যাম্পিয়ন

বিবিধ, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-25 19:51:14

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসির সহযোগিতায় চলমান ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪ এর সাঁতার ইভেন্টে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বিটিভি’র মিনাক্ষী চৌধুরী। এই বিভাগে রানার আপ হয়েছেন দৈনিক সমকালের সাজিদা ইসলাম পারুল এবং তৃতীয় স্থান অর্জন করেছেন নিউজ নাউ বাংলার নাজনীন আক্তার লাকী।

অপরদিকে, সাঁতারের পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভির মাজহারুল ইসলাম মিথুন। এই বিভাগে রানার আপ হয়েছেন গতবারের চ্যাম্পিয়ন দৈনিক সংগ্রামের জাফর ইকবাল। আর তৃতীয় স্থান অধিকার করেছেন প্রতিদিনের বাংলাদেশের রেদওয়ানুল হক।

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাজধানীর পল্টনস্থ আইভি রহমান সুইমিং পুলে অনুষ্ঠিত প্রতিযোগিতা উপভোগ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।

ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কাযনির্বাহী সদস্য শরীফুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, মো. মজিবুর রহমান, সাবেক সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন ও কার্যনির্বাহী কমিটির সাবেক নেতা মাহমুদুল হাসান।

শনিবার সকাল ১০টায় পল্টন আউটার মাঠে নারী সদস্যদের ১০০ মিটার দৌড় এবং পুরুষ সদস্যদের ২০০ মিটার দৌড় ও গোলক নিক্ষেপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর