বিপিএলের আগেই স্টেডিয়াম সংস্কারের ঘোষণা ক্রীড়া উপদেষ্টার

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-19 15:11:04

অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া চট্টগ্রামে দুটি স্টেডিয়াম পরিদর্শন করেছেন। সেগুলো খেলার উপযোগী করতে সংস্কারেরও ঘোষণা দিয়েছেন তিনি।

আজ শনিবার চট্টগ্রামের দুই স্টেডিয়াম পরিদর্শনে গেলেন ক্রীড়া উপদেষ্টা। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এমএ আজিজ স্টেডিয়ামের ঘুরে দেখেন আসিফ মাহমুদ। জাতীয় ক্রীড়া পরিষদকে (এনএসসি) ব্যবস্থা নিয়ে স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু করতে বলেন তিনি। আসছে বিপিএলের আগেই সংস্কার কাজ করতে বলেন ক্রীড়া উপদেষ্টা।

স্টেডিয়াম পরিদর্শন শেষে ক্রীড়া উপদেষ্টা তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক বার্তায় জানান, ‘আফসোসের নাম চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম। ১৯ বছর আগে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছে এখানে। রক্ষণাবেক্ষণ নেই, মাঠের বেহাল অবস্থা। গ্যালারি, মাঠ কিংবা প্রবেশপথ, তাকানো যাচ্ছে না কোনদিকেই। বিপিএলের সময় বিদেশি ক্রিকেটাররা এখানেও আসেন অনুশীলন করতে। এবার সংস্কারের ছোঁয়া পড়বে এখানেও।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী হবে। ম্যাচটি শুরু ২৯ অক্টোবর শুরু। এরপর বিপিএলের ম্যাচও হবে এই ভেন্যুতে।

স্টেডিয়াম পরিদর্শন ছাড়াও চট্টগ্রাম বিভাগ এবং জেলার দপ্তর সমূহের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেন উপদেষ্টা জনাব আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

এ সম্পর্কিত আরও খবর