ক্রিকেটার শরিফুলের ঘরে নতুন অতিথি

ক্রিকেট, খেলা

স্পোর্টস রিপোর্টার, বার্তা২৪.কম | 2024-10-15 15:24:05

তারকা ক্রিকেটার শরিফুল ইসলামের মুখে তৃপ্তির হাসি। বাবা হলেন জাতীয় দলের এই তরুণ ক্রিকেটার। ভারত সফর থেকে দেশে ফিরেই পেলেন সুখবর! প্রথমবারের মতো বাবা হয়েছেন পেসার শরিফুল। পুত্র সন্তানের বাবা হলেন তিনি।

এমনিতে এখন জাতীয় দলের হয়ে নিয়মিত খেলছেন শরিফুল। খেলছেন তিন ফরম্যাটের ক্রিকেটেই। সদ্য শেষ ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলেও দেখা গেছে তাকে। টেস্ট সিরিজে যদিও বিশ্রামে ছিলেন তিনি।

সুখবর দিয়ে শরিফুল ইসলাম তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ। আল্লাহর কাছে শুকরিয়া আজকে সকাল ৮:৩৫ মিনিটে  আমাকে ছেলে সন্তান দিয়েছেন। মা ও ছেলে সুস্থ আছে। সবাই দোয়া করবেন।'

২০২২ সালে বিয়ে করেন শরিফুল। তার স্ত্রীর নাম ফারদিন শেখ চাঁদনী। বিয়ের ব্যাপারটা গোপন রাখলেও গতবছর আকদের একবছর পূর্তিতে স্ট্যাটাস দেন বাঁহাতি এ পেসার। এবার তাদের ঘরে এলো নতুন অতিথি!

নবজাতক সন্তানকে কোলে নিয়ে ছবিও তুললেন শরিফুল। তবে সন্তানের সঙ্গে খুব বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না এখন শরিফুল। কারণ সামনেই জাতীয় দলের মিশনে ফের ব্যস্ত হয়ে উঠবেন। দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরু এই অক্টোবরেই। দুই ম্যাচের টেস্ট সিরিজের দলে তিনি যে থাকছেন সেটা অনেকটাই নিশ্চিত। তারপরই বাংলাদেশ দল যাবে ওয়েস্ট ইন্ডিজ সফর।

সন্তান হওয়ার আগে আরও একটা সুখবর পেয়েছেন শরিফুল। বিপিএলে ড্রাফটের আগেই পেয়েছেন দল। ১১ বছর পর বিপিএলে ফিরে আসা দল চিটাগাং কিংসের হয়ে খেলবেন তিনি। যেখানে সাকিব আল হাসানকে সতীর্থ হিসেবে পাচ্ছেন শরিফুল।

এ সম্পর্কিত আরও খবর