ঢাকার ছেড়ে দেওয়া হেলসকে নিল রংপুর

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-14 11:29:14

দিনকয়েক আগে ঢাকা ক্যাপিটালস নিজেদের ফেসবুক পাতায় জানিয়েছিল ইংল্যান্ডের বিশ্বজয়ী খেলোয়াড় অ্যালেক্স হেলস একজন ‘ঢাকাইয়া’, অর্থাৎ তিনি খেলবেন ঢাকার হয়ে। তবে সপ্তাহ পেরোনোর আগেই তারা জানায়, বিয়ের কারণে তিনি খেলতে পারবেন না ঢাকায়। এবার রংপুর রাইডার্স জানাল, সেই হেলসকে দলে ভিড়িয়েছে দলটা। 

গতকাল ঢাকা ক্যাপিটালস জানিয়েছিল, ‘তিনি বর্তমানে বিয়ে সংক্রান্ত ব্যস্তাতার কারণে চুক্তিটি স্থগিত রাখতে অনুরোধ করেছেন। আমরা তার ব্যক্তিগত জীবনের গুরুত্বপূর্ণ বিষয়টিকে সম্মান জানাই। ঢাকা ক্যাপিটালসের পক্ষ থেকে তার জীবনের দ্বিতীয় ইনিংসের জন্য শুভকামনা থাকল।’

তাতে মনে হচ্ছিল, হেলস এবার বিপিএলে আসছেন না। তবে গত রাতে রংপুর সবাইকে অনেকটা চমকে দিয়েই ইংলিশ এই বিশ্বজয়ী ক্রিকেটারকে দলে ভেড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা দিল। 

এর আগেও রংপুরের হয়ে খেলেছেন হেলস। তাকে দলে ভেড়ানোর সুযোগটা তাই নিয়েছে তারাই। তবে অন্যান্য টি-টোয়েন্টি লিগ চলবে বিপিএলের সময়। যার ফলে বিপিএলে তিনি পুরোটা সময় খেলতে পারবেন না তিনি। রংপুর এরপরও তাকে দলে ভেড়ানোর সিদ্ধান্ত নিল।

ইংলিশ এই ক্রিকেটার বাদেও রংপুর আরও ৪ ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে। আগের মৌসুম থেকে ধরে রেখেছে শেখ মাহেদি ও অধিনায়ক নুরুল হাসান সোহানকে। এছাড়া সরাসরি সাইনিংয়ে দলটা টেনেছে মোহাম্মদ সাইফউদ্দিন ও খুশদিল শাহকে।

এ সম্পর্কিত আরও খবর