কোচ মুশতাক অনেক অনুপ্রেরণা দেন: মিরাজ

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-09-09 20:58:03

পাকিস্তানকে তাদেরই মাটিতে কিছুদিন আগে হোয়াইটওয়াশ করে এসেছে বাংলাদেশ। পাকিস্তান সিরিজের দুই সপ্তাহ পর আবারও মাঠে নামবে বাংলাদেশ দল, এবার তাদের প্রতিপক্ষ ভারত। ভারতের মাটিতে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ১৫ সেপ্টেম্বর দেশ ছাড়ছেন টাইগাররা। ছন্দ ধরে রাখতে পারলে এই সফর থেকেও দারুণ কিছু পাওয়া সম্ভব, জানিয়েছেন পাকিস্তান বধের অন্যতম নায়ক মেহেদি হাসান মিরাজ।

রবিবার এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। পূর্ণ শক্তির দল নিয়েই বাংলাদেশের বিপক্ষে খেলবে তারা, দলে আছেন একাধিক অভিজ্ঞ এবং তরুণ খেলোয়াড়। ভারতের স্কোয়াড দেখে আসন্ন সিরিজটা বেশ চ্যালেঞ্জিং হবে বলেই মনে করছেন মিরাজ।

আজ (সোমবার) গণমাধ্যমকে এই সিরিজ প্রসঙ্গে বিভিন্ন কথা বলেছেন টাইগার অলরাউন্ডার মিরাজ। যেখানে আলাদা ভাবে বলেছেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদের কথা।

‘মুশতাক আহমেদের সাথে প্রথম কাজ করছি। আমার কাছে অনেক ভালো লেগেছে, মানুষ হিসেবে অনেক অনুপ্রেরণামূলক কথা বলেন এবং খেলোয়াড়দের সমর্থন দেওয়ার চেষ্টা করেন। খারাপ সময়ে খেলোয়াড়দের পাশে থাকার চেষ্টা করেন। এই জিনিসগুলো খুব ভালো লেগেছে।’- এমনটাই বলেছেন মিরাজ।

পাকিস্তান সিরিজের ভালো পারফরম্যান্স মানসিকভাবে বেশ খুশি রেখেছে পুরো দলকেই। ভারতের বিপক্ষেও জয়ের মনোভাব নিয়েই মাঠে নামবে দল, এমন বিশ্বাস মিরাজের।

এ সম্পর্কিত আরও খবর