দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তানের দল ঘোষণা

ক্রিকেট, খেলা

বার্তা ২৪ স্পোর্টস | 2024-08-28 14:59:58

রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে ১০ উইকেটের হারের পর তীব্র সমালোচনা সহ্য করতে হচ্ছে স্বাগতিকদের। বাংলাদেশ দল যেখানে প্রশংসায় ভাসছে, সেখানে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে পাকিস্তান দলের ওপর দিয়ে। দেশটির ক্রিকেট বোর্ডের প্রধান তো গতকাল (মঙ্গলবার) বলেছিলেন, দলে বড় পরিবর্তন আনতে যাচ্ছেন তিনি।

আসলেই দলে একাধিক পরিবর্তন এনেছেন পিসিবি প্রধান মহসিন নাকভি। আজ (বুধবার) একাধিক খেলোয়াড় পরিবর্তনের মাধ্যমে দ্বিতীয় টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান।

প্রথম টেস্টে কোনো স্পিনার না নেওয়াটা বেশ ভুগিয়েছিল স্বাগতিকদের। সেই ভুল শুধরে এবার দলে ডাকা হয়েছে দুই স্পিনার আবরার আহমেদ ও কামরান গুলামকে। অপরদিকে সদ্য বাবা হওয়া শাহীন আফ্রিদির দ্বিতীয় টেস্টে খেলার কথা না থাকলেও তাকে দলে রেখেছে বোর্ড।

ঘরের মাটিতে সিরিজ রক্ষা করতে মরিয়া পাকিস্তান আগামী ৩০ আগস্ট টাইগারদের বিপক্ষে মাঠে নামবে।

দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তান স্কোয়াডঃ

শান মাসুদ (অধিনায়ক), সাউদ শাকিল (সহ-অধিনায়ক), আমির জামাল, আবরার আহমেদ, আবদুল্লাহ শফিক, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরায়রা, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক) এবং শাহীন শাহ আফ্রিদি।

এ সম্পর্কিত আরও খবর