দিল্লির উদ্দেশ্যে রওনা দিলেন রোহিত-কোহলিরা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-07-03 18:06:51

ঘূর্ণিঝড় বেরিলের কারণে বিশ্বকাপ জেতার পরও এই কয়েকদিন বার্বাডোজে আটকা ছিল পুরো ভারত দল। আজ এই ঝড়ের প্রভাব কিছুটা কমে আসায় অবশেষে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছে ভারত দল, সঙ্গে তাদের পরিবারও। ব্রিজটাউনের গ্যান্টলি অ্যাডাম ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে চার্টার্ড ফ্লাইট যোগে দেশের ফিরছেন রোহিত-কোহলিরা। 

এয়ার ইন্ডিয়া চ্যাম্পিয়নস ২০২৪ বিশ্বকাপ নামক বিশেষ বিমানটি স্থানীয় সময় ভোর ৪টা ৫০ মিনিটে রওনা দিয়েছে সরাসরি ভারতের উদ্দেশ্যে। বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল ৬টা ৫০ মিনিটে পৌঁছানোর কথা রয়েছে দিল্লির এয়ারপোর্টে। 

ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআইয়ের তত্ত্বাবধায়নে বার্বাডোজে আসে এই চার্টার্ড বিমানটি। সেই ফ্লাইটে চড়ে দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, ক্রিকেটারদের পরিবার, বোর্ড অফিশিয়ালসসহ আছেন গণমাধ্যমকর্মীরাও। 

এর আগে কেনসিংটন ওভালে ২৯ জুন প্রোটিয়াদের ৭ রানে হারিয়ে শিরোপা জেতে ভারত। পরে ১ জুলাই তাদের নিউইয়র্ক-দুবাই হয়ে ফেরার কথা ছিল নিজ দেশে। তবে ঘূর্ণিঝড়ের কবলে পড়ে রোহিতরা সেখানেই পড়ে আটকা। এমনকি বন্ধ হয়ে যায় বার্বাডোজের বিমানবন্দরটিও। তবে অবস্থা স্বাভাবিক হওয়ায় বিশেষ বিমানযোগে কোহলিরা ফিরছেন নিজ দেশে। 

বোয়িং-৭৭৭ সিরিজের এই বিমানটি গতকাল যুক্তরাষ্ট্রের নিউ জার্সি থেকে রওনা দিয়ে বার্বাডোজে পৌঁছায় রাত ২টায়। তবে বিমান সেখানে মঙ্গলবার বিকেলের মধ্যে পৌঁছে সন্ধ্যা ৬টাতেই রওনা দেওয়ার কথা ছিল ভারতের উদ্দেশ্যে। তবে ফ্লাইট বিলম্ব হওয়ায় নির্ধারিত সময়ের প্রায় ১১ ঘণ্টা পর ভারতের উদ্দেশ্যের রওনা দেয় চার্টার ফ্লাইটটি। 

এ সম্পর্কিত আরও খবর