চতুর্থ টি-টোয়েন্টিতে একাদশ কেমন হবে বাংলাদেশের?

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-05-10 16:45:15

আগে সিরিজ নিশ্চিত করতে হবে, তারপর পরীক্ষা-নিরীক্ষা। জিম্বাবুয়ে সিরিজ নিয়ে টিম ম্যানেজমেন্ট এমনই ইঙ্গিত দিয়েছিল। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন টি-টোয়েন্টি জিতে নিশ্চিত হয়েছে সিরিজ। শেষ দুই টি-টোয়েন্টির স্কোয়াড থেকে আঁচ করা যায়, চতুর্থ ম্যাচে একাদশে বেশকিছু পরিবর্তন আসতে পারে।

শেষ দুই ম্যাচের স্কোয়াডে সাকিব আল হাসান, আইপিএল-ফেরত মুস্তাফিজুর রহমান এবং চোট থেকে সেরে ওঠা সৌম্য সরকার সুযোগ পেয়েছেন। ধারণ করা হচ্ছে, আজ (শুক্রবার) সিরিজের চতুর্থ ম্যাচে তাদের সরাসরি একাদশে নিয়ে আসবে টিম ম্যানেজমেন্ট।

এক্ষেত্রে ওপেনিংয়ে নিজের জায়গা হারাতে পারেন লিটন দাস। দীর্ঘ সময় ধরে ফর্ম হাতড়ে বেড়ানো লিটন জিম্বাবুয়ে সিরিজেও নিজেকে মেলে ধরতে পারেননি। উল্টো তৃতীয় টি-টোয়েন্টিতে স্কুপ নিয়ে তার ‘অবসেশন’-এ সমালোচনা আরও বেড়েছে।

অন্যদিকে স্পিনার তানভীর ইসলামের জায়গায় দলে সরাসরি ঢুকে যাওয়ার সম্ভাবনা রয়েছে সাকিবের। বিশ্রাম দেয়া হতে পারে তাসকিন আহমেদকে। মুস্তাফিজুর রহমান তার স্থানে একাদশে সুযোগ পেতে পারে।

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

সৌম্য সরকার, তানজিদ তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম সাকিব ও মুস্তাফিজুর রহমান

এ সম্পর্কিত আরও খবর