ভিসা জটিলতায় আমিরের আয়ারল্যান্ড সিরিজ শঙ্কায়

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-08 12:43:43

আয়ারল্যান্ডে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাড়ি জমিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। তবে ভিসা জটিলতার কারণে দলের বাকি সদস্যদের সঙ্গে যেতে পারেননি পেসার মোহাম্মদ আমির। ভিসার জন্য আবেদন করলেও সময়মতো তা হাতে পাননি আমির।

পিসিবি এক কর্মকর্তার তথ্য অনুযায়ী, পাকিস্তানের বাকি সদস্যদের সঙ্গে মোহাম্মদ আমিরও ভিসার জন্য আবেদন করেন। বাকিদের ভিসা প্রক্রিয়া বিনা ঝামেলায় সম্পন্ন হলেও মঙ্গলবার ডাবলিনে যাওয়ার আগে আমিরের ভিসা আটকিয়ে দিয়েছে আয়ারল্যান্ড। ফলে পাকিস্তানেই থেকে যান তিনি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এই ইস্যুতে ক্রিকেট আয়ারল্যান্ডের সাথে যোগাযোগ করছে। পিসিবি একজন কর্মকর্তা ইএসপিএনক্রিকইনফোকে বলেছেন যে, ভ্রমণকারী স্কোয়াডের জন্য ভিসা নিশ্চিত করা এবং সময়মতো তা প্রদান করার নিশ্চয়তা দেওয়া হোস্ট বোর্ডের দায়িত্ব। তবে স্বাগতিকরা এই বিষয়ে তেমন কোনো পদক্ষেপ নিচ্ছে না বলে ক্ষোভ প্রকাশ করেছেন পাকিস্তানের ম্যানেজমেন্টের এক সদস্য।

এর আগে ২০১৮ সালে শেষবার আমির আয়ারল্যান্ডে গেছেন সিরিজ খেলতে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আগামী ১০ মে থেকে স্বাগতিকদের বিপক্ষে সিরিজ শুরু হবে পাকিস্তানের, পরে ম্যাচ দুটো যথাক্রমে ১২ ও ১৪ মে। এই সিরিজে আমিরকে পাকিস্তানের দলে দেখতে পাওয়ার সম্ভাবনা কম বলেই ধারণা করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর