মুস্তাফিজের ইনজুরি নিয়ে যা বলছেন কুমিল্লার ফিজিও

বিপিএল, খেলা

স্পোর্টস রিপোর্টার বার্তা২৪.কম | 2024-02-18 13:42:21

 

মাথায় বলের আঘাতের পর মুস্তাফিজ স্বাভাবিকভাবে কথাবার্তা বললেও, তার মাথা থেকে অঝোরে রক্ত পড়া দেখে আঘাতটা গুরুতরই দেখাচ্ছিল। এমন হলে হয়তো লম্বা সময়ের জন্য ছিটকে যেতে পারেন এই বাঁহাতি পেসার। 

আঘাত পরপরই চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করা হয় মুস্তাফিজকে। সেখানে সিটি স্ক্যানের মিলল কিছুটা স্বস্তির খবর। মুস্তাফিজের এই আঘাতটি কেবলই বাহ্যিক। সেখানে হয়নি কোনো ইন্টারনাল রক্তক্ষরণ। সিটি স্ক্যানের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের ফিজিও এস এম জাহিদুল ইসলাম সজল।

এক বার্তায় ফিজিও জাহিদুল জানান, অনুশীলনের সময় নেটে একটা বল সরাসরি মুস্তাফিজের মাথার বামদিকে আঘাত করে। সঙ্গে সঙ্গে তার মাথায় ক্ষত তৈরি হয়। রক্ত ঝরে। তাৎক্ষনিকভাবে সেই রক্তপাত বন্ধ করতে ব্যান্ডেজ দেওয়া হয়। এই প্রক্রিয়া চলাকালেই তাকে হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে অ্যাম্বুলেন্সে তোলা হয়। হাসপাতালে সিটি স্ক্যানের পর নিশ্চিত হওয়া যায় যে তার চোটের মাত্রা শুধুমাত্র মাথার বাইরের অংশে। ভেতরে কোনো রক্তপাত হয়নি। মাথার বাইরের অংশে তার ক্ষত সেলাই করা হয়েছে। এখন তাকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের  মেডিকেল এবং ফিজিও দলের গভীর পর্যবেক্ষনে রাখা হয়েছে। তারাই দেখভাল করছেন।

বিপিএলে আজ (রোববার) নেই কোনো ম্যাচ। আগামীকাল দিনের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্স বিপক্ষে নামবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ানস। এতে ম্যাচের আগের দিনে নেট অনুশীলনে সতীর্থ এক ব্যাটারের নেওয়া শট থেকেই মূলত এই আঘাত পান মুস্তাফিজ। 

এ সম্পর্কিত আরও খবর