মাথায় বলের আঘাত, হাসপাতালে মুস্তাফিজ

বিপিএল, খেলা

স্পোর্টস রিপোর্টার বার্তা২৪.কম | 2024-02-18 13:39:06

অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন মুস্তাফিজুর রহমান। ভয়াবহ এই চোটে তার রক্তপাত হয়েছে। সঙ্গে সঙ্গে স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। এরপরই অ্যাম্বুলেন্সে তুলে চট্টগ্রামের ইমপেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে। 

চট্টগ্রামে চলতি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলন নেটে মুস্তাফিজ রোববার ( ১৮ ফেব্রুয়ারি) এই আঘাত পান। অনুশীলনে সতীর্থ এক ব্যাটারের নেওয়া শট থেকেই মূলত এই আঘাত পান মুস্তাফিজ। 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার খান নয়ন এই তথ্য জানান। তিনি বলেন, ‘চোটের ভয়াবহতা দেখে তাকে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়েছে। বোলিং করার জন্য অন্যপ্রান্ত থেকে আসা একটি বলে মাথায় তার আঘাত লাগে। রক্তপাত হওয়ায় তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হয়। দলের চিকিৎসক তার সঙ্গে রয়েছেন। চোট লাগার পর মুস্তাফিজ অবশ্য স্বাভাবিকভাবেই কথাবার্তা বলছিলেন। সবাই দোয়া করবেন প্লিজ!’

বিপিএলে রোববার কোনো ম্যাচ ছিল না। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এদিন অনুশীলনে এসেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। চলতি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্লে অফ প্রায় নিশ্চিত হয়ে গেছে। ৯ ম্যাচে ৭ জয়ে তাদের পয়েন্ট ১৪। পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছেন গতবারের চ্যাম্পিয়ন দলটি। কুমিল্লা তাদের পরের ম্যাচে সোমবার (১৯ ফেব্রুয়ারি) মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্সের।

এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে ৯ ম্যাচে মুস্তাফিজুর রহমান ১১ উইকেট পেয়েছেন

এ সম্পর্কিত আরও খবর