মুশফিক-মায়ার্সের ব্যাটে বরিশালের চ্যালেঞ্জিং সংগ্রহ

বিপিএল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-02-17 15:20:33

লিগ পর্বের শেষের দিকের খেলা চলছে। প্লে-অফ নিশ্চিতের দৌড়ে এখন প্রতিটি ম্যাচ অত্যন্ত গুরুত্বপূর্ণ। সে দৌড়ে টিকে থাকার চ্যালেঞ্জ নিয়ে মাঠে নেমেছে ফরচুন বরিশাল। মুশফিকুর রহিম এবং কাইল মায়ার্সের ব্যাটে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ১৮৩ রানের চ্যালেঞ্জিং সংগ্রহও পেয়েছে তারা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিংয়ে নামা বরিশালকে বড় স্কোরের ভিত গড়ে দিতে পারেননি দুই ওপেনার তামিম ইকবাল (১৯) এবং আহমেদ শেহজাদ (১৭)। পাওয়ার প্লে'র মধ্যেই দুইজনকে ফিরিয়ে দেন তানজিম হাসান সাকিব।

ইনিংস বড় করতে পারেননি সৌম্য সরকারও (৮)। তবে চতুর্থ উইকেটে ৮৪ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথে এগিয়ে দেন মুশফিকুর রহিম এবং কাইল মায়ার্স। বাঁহাতি পেসার শফিকুল ইসলামের বলে নাজমুল হোসেন শান্তর তালুবন্দি হয়ে ফেরার আগে মায়ার্সের ব্যাট থেকে আসে ৩১ বলে ৪৮ রান।

মায়ার্স মাইফলকের আগে ফিরলেও ফিফটি মিস করেননি মুশফিক। ফিফটি ছুঁয়ে সমান তিনটি করে চার-ছয়ে ৩২ বলে ৫২ রান করেন এই অভিজ্ঞ ব্যাটার। রানআউটে কাটা পড়ে শেষ হয় তার ইনিংস।

শেষদিকে মেহেদী হাসান মিরাজের ৭ বলে ১৫ রানের ক্যামিওতে ১৮০ ছাড়িয়ে যায় বরিশালের রান। সিলেটের পক্ষে ৪ ওভারে ৪৮ রান খরচ করে ৩ উইকেট নেন তানজিম সাকিব।

এ সম্পর্কিত আরও খবর