সাইফুদ্দিনের ফেরার ম্যাচে বরিশালকে লড়াকু টার্গেট চট্টগ্রামের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-06 20:20:04

চলতি বিপিএলে নিজেদের সপ্তম ম্যাচে ব্যাটিংয়ে শুরুটা ভালো হলেও শেষটা ভালো করতে পারেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শেষদিকে বরিশালের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৪৫ রানেই থেমেছে চ্যালেঞ্জার্সের ইনিংস। এ ম্যাচে দীর্ঘদিন ৯ মাস পর মাঠের ক্রিকেটে ফিরেছেন সাইফুদ্দিন। ফরচুন বরিশালের হয়ে খেলছেন তিনি।

এদিন টসে জিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ব্যাটিংয়ে পাঠালেও বল হাতে তাদের খুব একটা চ্যালেঞ্জ জানাতে পারেনি বরিশাল। অবশ্য শুরুতে সময় নিলেও হতাশই করেছেন তানজিদ হাসান তামিম। এই ব্যাটারকে ফেরান দীর্ঘ ৯ মাস মাঠে ফেরা মোহাম্মদ সাইফউদ্দিন। ১৯ বলে ১০ রান করে তানজিদ ফিরলেও দলকে টেনেছেন জস ব্রাউন ও টম ব্রোস।

২৩ বলে ব্রাউন ৩৮ রান করে ফিরলে শাহাদাত দিপুকে নিয়ে দলকে টানেন ব্রোস। তবে দিপুকে বেশিক্ষণ টিকতে দেননি বরিশালের পাকিস্তানি পেসার মোহাম্মদ ইমরান। ২০ বলে ১৫ রান করেই থামতে হয় তাকে।

এরপর দ্রুতই ফিরেছেন নাজিবুল্লাহ জাদরান ও সৈকত আলী। তবে অপর প্রান্তে উইকেট আগলে দাঁড়িয়ে ছিলেন ব্রোস। শেষ পর্যন্ত তার ৪০ বলে করা ৫০ রানের ইনিংসেই বরিশালকে চ্যালেঞ্জিং টার্গেট ছুড়তে পেরেছে চট্টগ্রাম। শেষদিকে বরিশালের নিয়ন্ত্রিত বোলিংয়ে চট্টগ্রামের ইনিংস থেমেছে ৫ উইকেটে ১৪৫ রানে।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: ১৪৫/৫; (ব্রাউন ৩৮, ব্রোস ৫০*; ইমরান ২/৩১, সাইফউদ্দিন ২/২৪)

এ সম্পর্কিত আরও খবর