বর্ষণ-জীবন তোপে দিশেহারা পাকিস্তান যুবারা

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-03 16:19:20

সেমিফাইনালে উঠার সমীকরণ মেলাতে আজ পাকিস্তানকে হারাতেই হবে বাংলাদেশকে। সঙ্গে রান রেটটাও বাড়িয়ে নেওয়া চাই। এমন কঠিন সমীকরণ মেলানোর ম্যাচে বল হাতে ছড়ি ঘোরাচ্ছে বাংলাদেশ। নিয়ন্ত্রিত বোলিংয়ে পাকিস্তানকে চাপে রেখেছে মাহফুজুর রহমান রাব্বির দল। বল হাতে তাণ্ডব চালাচ্ছেন রোহানাত উল্লাহ বর্ষণ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২৮ ওভার শেষে ৬ উইকেট খরচায় পাকিস্তানের সংগ্রহ ৯৬ রান। উইকেটে থিতু হওয়ার সংগ্রাম চালিয়ে যাচ্ছেন আরাফাত ও আসফান্ড।

এদিন টসে জিতে আগে বল করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। উদ্দেশ্য পাকিস্তানকে অল্পতে বেধে ফেলে যত দ্রুত সম্ভব ম্যাচটা নিজের করে নেওয়া। সে লক্ষ্যে দারুণ শুরুও পেয়েছে বাংলাদেশ। পাকিস্তানি ব্যাটারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে শুরু থেকেই চাপে রেখেছিল বাংলাদেশ।

অবশ্য শুরুতে উইকেট না দিলেও পরে উইকেট খুয়াতে হয়েছে তাদের। ৩৭ রানে উদ্বোধনী জুটি ভাঙার পর ৫১ রানে দ্বিতীয় উইকেট হারায় দলটি। এরপর পাকিস্তানে ব্যাটারদের চেপে ধরে বাংলাদেশ। শাহাজীবের ২৬ রানের পর বলার মতো রান করতে পারেনি দলটির কোনো ব্যাটার। বর্ষণ ও জীবন মিলে ছড়ি ঘোরাচ্ছেন পাকিস্তানি ব্যাটারদের ওপর। দু’জনে মিলে এরইমধ্যে শিকার করেছেন ৫ উইকেট। বাকি ১ উইকেট এসেছে রান আউটের মাধ্যমে।

এ সম্পর্কিত আরও খবর