৬৫৮ টাকায় মাঠে বসে বিশ্বকাপ ম্যাচ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-02 15:01:00

আপনি কি ক্রিকেট ভক্ত? তবে আপনার জন্য সুখবর। বিশ্বমঞ্চে চার ছক্কার মহা-উৎসবে সামিল হতে পারবেন আপনিও। যুক্তরাষ্ট্র কিংবা ওয়েস্ট ইন্ডিজের নৈসর্গিক সৌন্দর্যের সঙ্গে মাঠে বসে উপভোগ করতে পারবেন বিশ্বকাপের তুমুল উত্তেজনাকরসব ম্যাচ। নিশ্চয় ভাবছেন এত টাকা কোথায় পাবেন? না, সেটিও নিয়েও খুব বেশি দুশ্চিন্তার কারণ নেই। চাইলে বিপিএলের টিকেটের চেয়েও কম খরচে বিশ্বকাপ উপভোগ করতে পারবেন আপনি। আসন্ন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট নিয়ে এমনই সুখবর দিয়েছে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইসিসি জানিয়েছে, ‘পাবলিক টিকিট ব্যালটের’ মাধ্যমে কাটা যাবে টিকিট। যার জন্য আবেদন করা যাবে ঘরে বসেই। চাইলে বন্ধুবান্ধব কিংবা পরিবার পরিজন নিয়েও মাঠে বসে দেখতে পারবেন ম্যাচ। টিকিট কাটতে পারবেন তাদের জন্যও। প্রতি ম্যাচের জন্য সর্বোচ্চ ৬টি টিকিটের জন্য আবেদন করতে পারবেন। আর সেটা যেকোনো ম্যাচের জন্যই হতে পারে। যা শুরু হচ্ছে আজ থেকে। টিকিট কাটা যাবে আগামী ৭ ফেব্রুয়ারি অ্যান্টিগার স্থানীয় সময় ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

যেখানে প্রতিটি টিকিটের জন্য খরচ করতে হবে সর্বনিম্ন ৬ ডলার থেকে শুরু করে সর্বোচ্চ ২৫ ডলার পর্যন্ত। বাংলাদেশি টাকায় যা ৬৫৮ টাকা থেকে সর্বোচ্চ দাম ২৭৪২ টাকা পর্যন্ত। যা খুব সহজেই কিনতে সক্ষম হওয়ার কথা ক্রিকেট-প্রেমীদের। টিকিট প্রত্যাশীদের জন্য ৯টি ভেন্যুতে হওয়া আসন্ন বিশ্বকাপের মোট ২ লাখ ৬০ হাজার টিকিট রেখেছে আইসিসি। যার জন্য আবেদন করতে হবে tickets.t20worldcup.com এ। সেই আবেদনের প্রেক্ষিতে পরবর্তীতে ফিরতে মেইলে জানানো হবে কিভাবে টাকা পাঠাতে হবে তাদের।

তবে আর দেরি কেন। প্রথমবারের মতো ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে বসতে যাওয়া ২০ দলের সবচেয়ে বড় এই আসরটি মাঠে বসে উপভোগ করতে এখনই টিকিট সংগ্রহ করে ফেলুন। ও বিশ্বকাপের সময়টাও জানিয়ে দেওয়া যাক। আগামী ১ জুন থেকে ২৯ জুন। ম্যাচ হবে মোট ৫৫টি।

এ সম্পর্কিত আরও খবর