রোনালদোবিহীন নাসরের কাছে ৬ গোলে খেয়ে হারল মেসির মায়ামি 

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-02 09:41:44

 

ম্যাচটি নিয়ে উত্তেজনা কমেছিল তখনই। যখন ঘোষণা এলো চোটের কারণে খেলা হচ্ছে না পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। পুরনো সেই রনালদ-মেসি দ্বৈরথ দেখতে মুখিয়ে ছিল সবাই। এতে মেসির ইন্টার মায়ামির একপেশে ফলাফল দেখছিল সবাই। তবে ফলাফল মরুর উল্টো দিকে। আল নাসরের কাছে পাত্তাই পেল না আমেরিকান সকারের ক্লাবটি। হেরেছে ৬-০ গোলের বিশাল ব্যবধানে। 

উত্তেজনা আরও কমে যায় যখন মেসিও থাকেন শুরু একাদশের বাইরে। তাকে নামানো হয় ৮৩তম মিনিটে। তার আগেই গুনে গুনে ছয়টি গোল হজম করে বসে আছে মায়ামি। এখানে কার্যত কিছু করারও ছিল না মেসির। 

বৃহস্পতিবার রাতে  প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আল-নাসর। তৃতীয় মিনিটে গোলটি করেন রোনালদোর জাতীয় দলের সতীর্থ ওতাভিও। এরপর শুরু হয়ে সাম্বা ফুটবলারের নৈপুণ্য। ১২তম মিনিটে মাঝ মাঠেরও ওপার থেকে নান্দনিক এই গোল করেন সাবেক ম্যানচেস্টার সিটি ডিফেন্ডার এমেরিক লাপোর্তে। 

এর মিনিট দুই আগেই ম্যাচে নিজের প্রথম গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার আন্দেরসন তালিসকা। পরে ৫১ এবং ৭৩তম মিনিটে আরও দুটি গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তালিসকা। এবং ৬৮তম মিনিটে একটি গোল করেন মোহাম্মেদ মারান।

ম্যাচজুড়ে ছয় গোল খেলেও বল দখলে খুব একটা পিছিয়ে ছিল না মায়ামি। তবে ৪৭ শতাংশ বল পায়ে রেখেও লক্ষ্য শট ছিল কেবল তিনটি। নিজেদের রক্ষণভাগ সামলানোর ব্যস্ততে আক্রমণে যেন খেই হারিয়ে ফেলে ফ্লোরিডার দলটি। 

প্রাক-মৌসুম প্রস্তুতিতে সময়টা মোটেও ভালো যাচ্ছে না মায়ামির। সবশেষ চার ম্যাচের একটিতেও জয় পায়নি তারা। প্রাক-মৌসুমের প্রথম ম্যাচে সালভাদরের সঙ্গে ড্রয়ের পর এ নিয়ে টানা তিন ম্যাচ হারল মেসির দল। 



এ সম্পর্কিত আরও খবর