আইএল টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন জোসেফ

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-30 12:21:41

অস্ট্রেলিয়ার সঙ্গে সদ্য সমাপ্ত টেস্টে পায়ের গোড়ালিতে চোট পান উইন্ডিজ ডানহাতি পেসার শামার জোসেফ। এই চোটের কারণে তিনি আসন্ন আমিরাতি টি-টোয়েন্টি লিগে মাঠে নামতে পারবেন না বলে জানা গেছে।

ব্রিসবেন টেস্ট চলাকালীন মিচেল স্টার্কের ইয়র্কার বল এসে আঘাত করেছিল জোসেফের বুটে। তবে তখন কোনো ফ্র্যাকচার দেখা যায়নি। চতুর্থ দিনে এই ব্যথার সঙ্গে লড়াই করেই টেস্ট ইতিহাসের অন্যতম সেরা বোলিং করেছেন, ৬৮ রানে ৭ উইকেট নিয়েছেন তিনি। ১৯৯৭ সালের পর অস্ট্রেলিয়ার মাটিতে এটি তাদের প্রথম জয়।

এই ঐতিহাসিক ম্যাচের পর জোসেফ বলেন, ‘আমি সবসময় ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট ক্রিকেট খেলতে প্রস্তুত থাকব। আমি এটা বলতে ভয় পাই না। একটা সময় আসবে যখন টি-টোয়েন্টি এবং টেস্ট ক্রিকেট উভয়ের সুযোগই সামনে থাকবে। তবে আমার কাছে যত টাকাই আসুক না কেন আমি ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট খেলার জন্য সবসময় প্রস্তুত থাকব।‘

তবে পায়ের চোটের কারণে আমিরাতে অনুষ্ঠিতব্য আসন্ন ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি লিগে এবার খেলতে পারবেন না এই পেসার। তবে ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগে খেলার জন্য জোসেফ ফিট হয়ে উঠবেন বলে জানা গেছে। পেশোয়ার জালমি তাকে এবার দলে ভিড়িয়েছে। পেশোয়ারের হয়ে লাহোরের মাঠে ১৮ ফেব্রুয়ারি পিএসএলের ম্যাচে মাঠে নামার কথা রয়েছে তার।

এ সম্পর্কিত আরও খবর